ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ জানুয়ারি ২০২১ ৪ মাঘ ১৪২৭
ই-পেপার সোমবার ১৮ জানুয়ারি ২০২১

সিরাজুল আলম খানের চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১, ১১:০৩ পিএম আপডেট: ১৪.০১.২০২১ ১১:২০ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 38

‘দাদা ভাই’ খ্যাত রাজনীতিবীদ সিরাজুল আলম খানের চিকিৎসায় ছয় সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডের নেতৃত্ব দিচ্ছেন ঢাকা মেডিকেল কলেজের সার্জারি বিভাগের প্রধান ডা.
 
এবিএম জামাল।
বৃহস্পতিবার ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক এ তথ্য নিশ্চিত করে জানান, সিরাজুল আলম খানের চিকিৎসা চলছে। ওনার জন্য ছয় সদস্যের বোর্ড গঠন করা হচ্ছে। বোর্ডের নির্দেশনায় ওনার চিকিৎসা চলবে।
পরিবার সূত্র জানায়, বুধবার রাত ৮টার দিকে সিরাজুল আলম খানকে প্রথমে রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাতে সেখান থেকে তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। তিনি হাসপাতালের পুরনো ভবনের চার তলায় এইচডিইউতে চিকিৎসাধীন। বোর্ডের প্রধান ও ঢাকা মেডিকেল কলেজের সার্জারি বিভাগের প্রধান ড. এবিএম জামাল এবং অন্য সদস্যরা সিরাজুল আলম খানকে দেখেছেন। তার বুক ও পেটের সিটি স্ক্যান করা হয়েছে। এ ছাড়াও আরও কিছু পরীক্ষা দেওয়া হয়েছে। সেগুলো রিপোর্ট নেওয়ার পর চিকিৎসা শুরু হবে।
এদিকে সিরাজুল আলম খানের বরাত দিয়ে ডা. এবিএম জামাল বলেন, ওনার ঘুম এবং বাথরুম হচ্ছে না। এ ছাড়াও তার শ^াসকষ্ট রয়েছে। তবে তার অবস্থা স্থিতিশীল। সিরাজুল আলম খানের সুস্থতা কামনা করে এক বিবৃতিতে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব।









সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]