ই-পেপার শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

সাংবাদিক হিলালী ওয়াদুদ চৌধুরী  আর নেই
ডিএসইসি নির্বাচন পিছিয়ে ২৪ জানুয়ারি
প্রকাশ: শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১, ১০:৫৮ পিএম  (ভিজিট : ১১১)
দৈনিক ভোরের কাগজের জ্যেষ্ঠ সহসম্পাদক হিলালী ওয়াদুদ চৌধুরী আর নেই। শুক্রবার সকাল ৯টার দিকে হিলালীর বুকে ব্যথা ও শ^াসকষ্ট দেখা দিলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয় (ইন্নালিল্লাহি ... রাজিউন)। চিকিৎসকরা জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত তিনি মারা গেছেন। তিনি ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) আসন্ন নির্বাচনে সভাপতি পদপ্রার্থী ছিলেন।
হিলালীর পারিবারিক সূত্র জানায়, শুক্রবার জাতীয় প্রেসক্লাবে ডিএসইসির বার্ষিক সাধারণ সভায় যোগদানের জন্য খিলগাঁওয়ের বাসা থেকে বের হচ্ছিলেন হিলালী। এমন সময় বুকে তীব্র ব্যথা অনুভব করেন তিনি। সঙ্গে সঙ্গে মালিবাগ খিদমাহ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জানা গেছে, গ্রামের বাড়ি নীলফামারীর ডোমারে নিয়ে তার দাফন সম্পন্ন করা হবে। এর আগে হিলালীর প্রথম জানাজা তার কর্মস্থল ভোরের কাগজ ভবনে এবং দ্বিতীয় জানাজা জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়। তিনি স্ত্রী, একমাত্র মেয়ে সামারা হিলালী, মা, ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। হিলালীর মৃত্যুজনিত কারণে আজ শনিবার অনুষ্ঠেয় ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নির্বাচন পিছিয়ে ২৪ জানুয়ারি নেওয়া হয়েছে। তার মৃত্যুতে জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান এবং ঢাকা সাব এডিটরস কাউন্সিলের সভাপতি জাকির হোসেন ইমন ও সাধারণ সম্পাদক মুক্তাদির অনিক শোক প্রকাশ করেছেন। পৃথক শোক বার্তায় তারা হিলালীর আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। তার এ অকাল মৃত্যুতে শোকাচ্ছন্ন সাংবাদিক মহল।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close