ই-পেপার শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

গায়ের জোরে পৌর নির্বাচনের ভোটকেন্দ্রও ক্ষমতাসীনদের দখলে : মোশাররফ
প্রকাশ: শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১, ৬:৪৮ পিএম  (ভিজিট : ২৬৫)
প্রশাসনের সমর্থনে গায়ের জোরে ক্ষমতাসীনরা পৌর নির্বাচনের ভোটকেন্দ্রও নিজেদের দখলে নিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, জাতীয় নির্বাচনের মতো পৌরসভা নির্বাচনেও তারা একই ধরণের কাজ করছে। তারা বলেন, এমপি যদি আমরা এভাবে হতে পারি তাহলে মেয়র হব না কেনো?

শনিবার রাজধানীতে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

মোশাররফ বলেন, আমরা যতটুকু খবর পেয়েছি, আজকের পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীনরা সকালে থেকেই আমাদের এজেন্টদের সেন্টারে যেতে দেয়নি, অনেক জায়গায় বের করে দিয়েছে এমনকি বিএনপি সমর্থকদের কেন্দ্রের কাছেও যেতে দিচ্ছে না। 

নির্বাচনী ব্যবস্থাকে সরকার সম্পূর্ণ ধবংস করে দিয়েছে বলেও অভিযোগ করে খন্দকার মোশাররফ বলেন, ভোটকেন্দ্রের অবস্থা কী তা আওয়ামী লীগের নেতারা কিছু কিছু মুখ খুলতে শুরু করেছে। আমি না বলতে চাই না। সত্যিকার ভোট হলে আওয়ামী লীগের প্রার্থীরা নাকি দরজা খুঁজে পাবে না, এটা তো তাদের প্রার্থীর মুখ থেকেই আসছে। আসলেই তাই। ইভিএমে ভোটগ্রহণের কঠোর সমালোচনা করে এই বিএনপি নেতা বলেন, এমনিতেই মানুষ ভোট দিতে পারে না। এখন আবার মেশিনে ভোট। এই মেশিনের ভোটে দুরভিসন্ধি আছে।

ব্যারিস্টার মেজর (অব.) শাহজাহান ওমর বীরোত্তমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুস সালাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক অবসরপ্রাপ্ত কর্নেল জয়নাল আবেদীন, মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত, সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান, মুক্তিযোদ্ধা দলের উপদেষ্টা শাহ মো. আবু জাফর।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close