ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৩ ফাল্গুন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৯ মার্চ ২০২১

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু পেশাজীবী লীগের শ্রদ্ধা
টুঙ্গিপাড়া সংবাদদাতা
প্রকাশ: শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১, ৭:৩৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 179

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর পিতা শেখ লুৎফর রহমান ও মাতা শেখ সায়েরা খাতুনের কবর জিয়ারত করেন তারা। 

শনিবার (১৬ জানুয়ারি) বঙ্গবন্ধু পেশাজীবী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ড. সরকার মো. আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক শেখ জামাল আহমেদের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদিতে পাঁচ শতাধিক নেতাকর্মীকে নিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় ফাতেহা পাঠসহ বঙ্গবন্ধু ও ’৭৫-এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া শেষে পরিদর্শন বইতে মন্তব্য করেন সভাপতি ড. সরকার মো. আবুল কালাম আজাদ।

এ সময় উপস্থিত ছিলেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিরুন্নাহার, সহ-সভাপতি ও অগ্নিবার্তা সম্পাদক গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদক আতিকুল রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহআলম ও লিটন আক্তার পলাশ, অর্থ সম্পাদক গ্রামীণ কৃষির সম্পাদক ও প্রকাশক এস এম আশরাফুল আলম, কর্মসংস্থান বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম, সহ-সম্পাদক মো. মাসুম জাহিদ মাসুদ, কেন্দ্রীয় নেতা ইলিয়াস হাওলাদার আসিফ, মিজানুর রহমান, হাজী তারিকুল ইসলাম তরু, সদস্য মো. মইনুল ইসলাম, হেলাল উদ্দিন আহমেদ, মো. হানিফ, শেখ জামাল উদ্দিন, মো. নজরুল ইসলাম সরকার, মীর আলাউদ্দিন বাপ্পি, হাফেজ মাওলানা আমির হোসেন, সাংবাদিক ইসমাইল পারভেজ, মো. কবির হোসেন, শাহীন আলম কছিম, ডা. মো. নাসির উদ্দিন, মো. জসিম উদ্দিন, অ্যাডভোকেট সালাউদ্দিন, আবুল কালাম আজাদ, আমিনুল ইসলাম, আব্দুস সালাম, মো. আবু হানিফ, রফিকুল ইসলাম, ফিরোজ আলম, শ্যামল নাথ, বাবুল হোসেন, অ্যাডভোকেট প্রতুল কুমার তাপস, অ্যাডভোকেট কামাল হোসেন, গোলাম গাউস মিয়া, ইবনুল হাসান রবিন, ইঞ্জিনিয়ার কালামসহ বিভিন্ন বিভাগ ও জেলার নেতৃবৃন্দ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]