ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৪ ফাল্গুন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৯ মার্চ ২০২১

শীতবস্ত্র নিয়ে বেদে পল্লীতে জেলা প্রশাসক
চাঁদপুর প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১, ৯:৪৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 86

শীতবস্ত্র হাতে নিয়ে চাঁদপুরের বেদে পল্লীর বাসিন্দাদের পাশে দাঁড়ালেন জেলা প্রশাসক ডিসি) অঞ্জনা খান মজলিস। গত কয়েকদিন ধরে চাঁদপুরে শীতের তীব্রতা  কিছুটা বেড়েছে। তখনই বেদে পল্লীর নারী-পুরুষ ও শিশুদের কষ্টের কথা ভেবে শীতবস্ত্র (কম্বল) নিয়ে ছুটে গেছেন চাঁদপুরের প্রথম নারী জেলা প্রশাসক।

শনিবার (১৬ জানুয়ারি) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্তু নিজে উপস্থিত থেকে শহরের প্রেসক্লাব সংলগ্ন ডাকাতিয়া নদী উপকুলের বেদে পল্লীতে প্রায় আড়াই শতাধিক অসহায় বেদে পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় জেলা প্রশাসক বলেন, ‘গত কয়েকদিন শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় আজকে আমরা বেদে পল্লীতে শীতবস্ত্র নিয়ে এসেছি। যাতে করে বেদে পল্লীসহ জেলার কোনও মানুষই শীতে কষ্ট না পায়। যে কোনও সময় আমরা আপনাদের পাশে রয়েছি। আপনাদের সকল চাওয়া পাওয়া আমাদের কাছে জানাবেন, আমরা তা পূরণ করব। পুরো জেলা জুড়ে সরকারি এই শীতবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে বলে জানান নবাগত এই নারী জেলা প্রশাসক।

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, (রাজস্ব) অসীম চন্দ্র বণিক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান মানিক, ইমরান মাহমুদ ডালিমসহ জেলা প্রশাসনের স্বেচ্ছাসেবী কর্মীরা উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]