ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৪ ফাল্গুন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৯ মার্চ ২০২১

গাইবান্ধায় র‌্যাব-পুলিশের ২ মামলা, গ্রেফতার ৫
গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশ: রোববার, ১৭ জানুয়ারি, ২০২১, ৫:৫১ পিএম আপডেট: ১৭.০১.২০২১ ৫:৫৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 117

গাইবান্ধা পৌরসভার পূর্ব কোমরনই কুঠিপাড়া এলাকায় ব্যালট গননা নিয়ে উত্তেজিত জনতার সাথে আইন-শৃংখলা বাহিনীর এক সংঘর্ষের ঘটনায় র‌্যাব ও পুলিশ পৃথক দুটি মামলা দায়ের করেছে। এরমধ্যে ৪১ জনের নাম উল্লেখ করে র‌্যাব এবং ৪৭ জনসহ  অজ্ঞাতনামা ১শ’ ৫০ জনকে আসামি করে পুলিশ মামলা করেছে। এদের মধ্যে ৫ জনকে পুলিশ গ্রেফতার করেছে। এদিকে মামলা দায়েরের পর ভয় ও গ্রেফতার এড়াতে পূর্ব কোমরনই কুঠিপাড়া এলাকা পুরুষ শূন্য হয়ে পড়েছে। 

উল্লেখ্য, গত শনিবার (১৬ জানুয়ারি) গাইবান্ধা পৌরসভার নির্বাচন শেষে পূর্ব কোমরনই সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের ব্যালট গননা নিয়ে উত্তেজিত জনতার সাথে আইন-শৃংখলা বাহিনীর এক সংঘর্ষের ঘটনা ঘটে। আইন-শৃঙ্খলা বাহিনীর সাথে উত্তেজিত জনতার ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপে কয়েকজন আহত হয়। 

এসময় জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত মোহাম্মদ খালেদের বাড়ি ও মটরসাইকেলসহ এলাকার কয়েকটি দোকান ভাংচুরের ঘটনা ঘটে। 

এছাড়া আইন-শৃঙ্খলা বাহিনীর একটি গাড়িতে আগুন দেয়া হয় এবং ম্যাজিষ্ট্রেটের একটি গাড়ি ভাংচুর করা হয়। আইন-শৃংখলা বাহিনী অন্তত ৫০ রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেসময় ভয়ে আশপাশের লোকজন বাড়িঘর ছেড়ে পালিয়ে যায়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]