ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ ফাল্গুন ১৪২৭
ই-পেপার শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১

যশোরে স্কুলছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে মামলা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১, ১১:১১ পিএম আপডেট: ১৭.০১.২০২১ ১১:৪৬ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 30

যশোরের ঝিকরগাছা থেকে এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে মামলা হয়েছে। শনিবার রাতে ঝিকরগাছা থানায় ওই স্কুলছাত্রীর মা এই মামলা করেছেন। অভিযুক্ত অভি ইসলাম প্রান্ত যশোর শহরের পুরাতন কসবা এলাকার শফিকুল ইসলামের ছেলে। ঘটনার শিকার মেয়েটি দশম শ্রেণির শিক্ষার্থী।
মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ঘটনার শিকার স্কুলছাত্রীকে স্কুলে ও প্রাইভেট পড়তে যাওয়ার সময় অভিযুক্ত অভি ইসলাম প্রান্ত উত্ত্যক্ত করত। গত ১৪ জানুয়ারি বিকালে ঝিকরগাছা উপজেলার হাসপাতাল রোড থেকে মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে জোর করে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। এরপর যশোরে তার নিজের বাড়িতে নিয়ে প্রান্ত তাকে ধর্ষণ করে। পরে তাকে মোটরসাইকেলে করে ঝিকরগাছায় নামিয়ে দেয়। এ সময় তাকে হুমকি দেয়, ধর্ষণের ঘটনা ভিডিও করা হয়েছে। কাউকে জানালে ইন্টারনেটে ছেড়ে দেওয়া হবে। এ ঘটনার ১৬ জানুয়ারি রাতে মেয়েটির মা ঝিকরগাছা থানায় মামলা করেছেন।
ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, ভুক্তভোগী স্কুলছাত্রীর মা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। সেটি ১৬ জানুয়ারি রাতে মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]