ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ ফাল্গুন ১৪২৭
ই-পেপার শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১

ফরিদপুরে বাস স্ট্যান্ডে পাঁচ বাসে আগুন
ফরিদপুর প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১, ১১:১১ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 22

বাস স্ট্যান্ডে রাখা ৫টি বাস আগুনে পুড়ে গেছে ফরিদপুরে। ঘটনাটিকে ফরিদপুর বাস মালিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা নাশকতা বলে অভিযোগ করেছেন। বাস মালিকরা বিষয়টি দ্রুত তদন্তের দাবি জানিয়েছেন। ঘটনাটি ঘটেছে রোববার ভোরে ফরিদপুর নতুন বাস স্ট্যান্ডে।
ফরিদপুর বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতারা জানান, ভোর রাতে দুর্বৃত্তরা নাশকতার উদ্দ্যেশে তাদের ৫টি বাসে আগুন লাগালে দুটি বাস একেবারেই পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ফরিদপুরের ফায়ার সার্ভিস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের সহায়তায় বাকি তিনটি বাসের আগুন নেভানো হয়। এ ঘটনায় বাস মালিক ও শ্রমিকদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। তারা এখন বাস স্ট্যান্ডে বাস রাখতে ভয় পাচ্ছেন। তারা দ্রুত তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদ্ঘাটন করে দায়ী ব্যক্তিদের গ্রেফতারের জানিয়েছেন।
বাস মালিকদের একটি পক্ষ জানান, বাস মালিক ও শ্রমিকদের মধ্যে গ্রুপিং চলছে। তা ছাড়া মাহেন্দ্র চলাচল নিয়েও বিরোধ চলছে। এ নিয়ে বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে থাকতে পারে।
কোতোয়ালি থানার ওসি মোরশেদ আলম জানান, এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে প্রশাসনের পক্ষ থেকে ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]