ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৪ ফাল্গুন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৯ মার্চ ২০২১

সিলেটে লন্ডন থেকে আসা আরও ৯৯ জন কোয়ারেন্টিনে
সিলেট ব্যুরো
প্রকাশ: সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১, ৪:৩৬ পিএম আপডেট: ১৮.০১.২০২১ ৪:৪০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 81

করোনার নতুন ধরণের সংক্রমণের পর যুক্তরাজ্য থেকে সোমবার দেশে এসে পৌছেছেন আরও ১৩১ জন। এদিন দুপুর পৌনে ১২টার দিকে যুক্তরাজ্যের হিথ্রো থেকে তারা বিমানের বিজি-২০২ ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে পৌছেন। এরমধ্যে ৯৯জন সিলেটে এবং ৩৩ জনের সঙ্গে আরও একজন ইনসেট যাত্রী হয়ে ঢাকায় ফিরে যান।

সিলেট ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ বিষয়টি নিশ্চিত করে সময়ের আলোকে জানান, সিলেটে আসা যাত্রীদের মেডিকেল টিম প্রাথমিক পরীক্ষার পর চার দিনের জন্য হোটেল কোয়ারেন্টিনে নেয়া হয়েছে। 

সোমবার যুক্তরাজ্য থেকে বিমানের ফ্লাইটে করে সিলেটে আসেন ৯৯ প্রবাসী। এরমধ্যে ৬৭জন লন্ডন ফেরত প্রবাসী সিলেটের। সিলেটের যাত্রীদের নামিয়ে ৩৩ জনের যাত্রী নিয়ে ঢাকায় যায় বিমান। ওই ফ্লাইটে লন্ডনফেরত ৩২জনের সঙ্গে আরও ১জন ইনসেট যাত্রী ছিলেন।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের সহাকরি পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. আনিসুর রহমান সময়ের আলোকে বলেন, স্বাস্থ্য অধিদফতরের রোগ নিয়ন্ত্রণ শাখার আদেশে বলা হয়েছে, যুক্তরাজ্য থেকে আসা যাত্রীদের সরকার নির্ধারিত আবাসিক হোটেলে নিজ খরচে চার দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। তিনি আরও বলেন, কোনো যাত্রী হোটেলে যেতে না চাইলে সরকারি ব্যবস্থাপনায় কোয়ারেন্টিন সেন্টারে থাকতে হবে। চার দিন পর যাত্রীদের পিসিআর পদ্ধতিতে করোনা পরীক্ষা করা হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]