ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৪ ফাল্গুন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৯ মার্চ ২০২১

মাদকের বিরুদ্ধে ঐক্যের ডাক
কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১, ৯:৪১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 59

মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানার নবাগত ওসি হাসানুজ্জামান মাদকের বিরুদ্ধে পুলিশ ও সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন।

রোববার রাতে উপজেলা রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ আহ্বান জানান তিনি। ডাসার থানা হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিকরা।

মতবিনিময় সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওসি হাসানুজ্জামান বলেন, সাংবাদিক-পুলিশসহ আমাদের সবাইকে মাদকসহ সব ধরনের অনৈতিক কার্যকলাপের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে। তাহলে অতি দ্রুত সমাজ পরিবর্তন সম্ভব হবে।

তিনি বলেন, আমি ডাসার থানায় যোগদান করেই বেশকিছু জনসেবামূলক কাজ হাতে নিয়েছি। যেমন- বাল্যবিয়ে, মাদক ও ইভটিজিংসহ নানা ধরনের অপরাধের বিরুদ্ধে অভিযান চালাব। আমি চেষ্টা করব ডাসার থানাকে শতভাগ অপরাধমুক্ত রাখতে।

তিনি আরও বলেন, অবৈধ কোনো কাজকে সহ্য করা হবে না। সব অপরাধের বিরুদ্ধে যুদ্ধ করব। আমি সুন্দর একটি সমাজে উপহার দিতে চাই। এ জন্য জীবন বাজি রেখে সাধারণ মানুষের জন্য কাজ করে যেতে চাই। নিরাপদ থানা হিসেবে ডাসারকে এগিয়ে নিতে চাই।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাকালীন আহ্বায়ক ও প্রধান উপদেষ্টা এইচএম মিলন, সভাপতি জাফরুল হাসান, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন লিটন, সহসভাপতি মো. সেন্টু তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক আবির হাসান পারভেজ, অর্থ সম্পাদক মো. আশরাফুর রহমান ও কার্যকারী সদস্য সৈয়দ রাকিবুজ্জামান প্রমুখ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]