ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ ফাল্গুন ১৪২৭
ই-পেপার শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১

মুন্সীগঞ্জে হামলার প্রতিবাদে মানববন্ধন
বরিশালে সহিংসতায় এক আওয়ামী লীগ কর্মী নিহত
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১, ১১:০৪ পিএম আপডেট: ১৮.০১.২০২১ ১১:৫৩ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 21

বরিশালের মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আফসার হোসেন সিকদার ৫১ নামে এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সে মারা যায়। এ ঘটনায় প্রতিপক্ষকে দায়ী করে অভিযুক্তদের কঠোর বিচার দাবি করেন তারা। এ ঘটনা তদন্ত করে মামলাসহ যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান। অপরদিকে মুন্সীগঞ্জে পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট মুজিবুর রহমানের (নারকেল গাছ) ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে জেলা আইজীবী সমিতির নেতারা। আমাদের সংবাদদাতা ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ
বরিশাল : বরিশালে নিহত আফসারের ছেলে রাসেল সিকদার জানান, তার বাবা আফসার মেহেন্দিগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নূর মোহাম্মদ জোমাদ্দারের পক্ষে কাজ করছিলেন। তার পক্ষ ত্যাগ করে প্রতিদ্বন্দ্বী এক প্রার্থীর পক্ষে কাজ করার জন্য গত শনিবার ওই প্রার্থীর কর্মীরা আফসারকে হুমকি দেয়। এর জের ধরে পরদিন রোববার দুপুর দেড়টার দিকে মেহেন্দিগঞ্জ পৌর শহরের পাতারহাট আরসি কলেজের সামনে প্রতিপক্ষের লোকজন আফসারের ওপর অতর্কিত হামলা চালায়। তারা ইট দিয়ে তার মাথায় আঘাত করে। এতে সে অচেতন হয়ে পড়লে প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে শের-ই-বাংলা মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন সোমবার সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় প্রতিপক্ষকে দায়ী করে অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানিয়েছে আফসারের পরিবার। রাজনৈতিক প্রতিহিংসার কারণে আফসারকে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নূর মোহাম্মদ জমাদ্দার। আগামী ৩০ জানুয়ারি মেহেন্দিগঞ্জ পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট মুজিবুর রহমানের (নারকেল গাছ) ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন জেলা আইজীবী সমিতির নেতারা। সোমবার দুপুরের দিকে শহরের আদালতের সামনের রাস্তায় জেলা আইজীবী সমিতি এ মানববন্ধন করে। এ সময় মানববন্ধনে আইনজীবীরা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট মুজিবুর রহমানের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান। বক্তব্য রাখেন আইনজীবী সমিতির সভাপতি জাকারিয়া মোল্লা, সাবেক সহসভাপতি সালাউদ্দিন খান স্বপন, অ্যাড. তোতা মিয়া, অ্যাড. হালিম প্রমুখ।
এদিকে জানা গেছে, গত রোববার রাতে মুন্সীগঞ্জ শহরের মাঠপাড়া এলাকায় নির্বাচনি প্রচারণা করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট মুজিবুর রহমান। পরে তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত ডাক্তার ঢাকা মেডিকেলে প্রেরণ করেন। অপরদিকে এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় ৩ জনকে আসামি করে একটি মামলা করা হয়েছে। এ মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি মো. আবুবক্কর সিদ্দিক।









সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]