ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ ফাল্গুন ১৪২৭
ই-পেপার শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১

রোহিঙ্গা ক্যাম্পে পুড়ল ৪ শিশু শিক্ষাকেন্দ্র
উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১, ১১:০৪ পিএম আপডেট: ১৮.০১.২০২১ ১১:৫৫ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 14

কক্সবাজারের উখিয়া পালংখালী শফিউল্লাহ কাটা ১৬নং রোহিঙ্গা ক্যাম্পে আগুন লেগে ৪টি লার্নিং সেন্টার পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে উখিয়া থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। রোববার রাত আনুমানিক ৩টার দিকে আগুনের সূত্রপাত হয় বলে প্রত্যক্ষদর্শী রোহিঙ্গারা জানিয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৩টার সময় আগুন লাগে। আগুন দেখে আমরা এসে আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করি। পানি না থাকার কারণে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়নি। তবে রাত ৩টা ৪৫ মিনিটে ফায়ার সার্ভিস এসে স্থানীয় রোহিঙ্গাদের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়। ততক্ষণে এনজিও সংস্থা ঢাকা আহসানিয়া মিশনের (ডাম) ৪ শিশু শিক্ষাকেন্দ্র (লার্নিং সেন্টার এলসি) পুড়ে ছাই হয়ে যায়। ঢাকা আহছানিয়া মিশনের কক্সবাজারস্থ কর্মকর্তা মো. হানিফ জানান, অগ্নিকাণ্ডের সূত্রপাত কিভাবে হয়েছে তা আমার জানা নেই।
ঢাকা আহসানিয়া মিশনের (ডাম) প্রোগ্রাম অর্গানাইজার আফজাল হোসেন খান জানান, আগুনে পুড়ে এলসির ১০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে। তিনি বলেন, চারটি ক্লাস্টার এলসি ১০ জানুয়ারি এলসিগুলোর কাজ শেষ হয়। আর ১২ তারিখ আমরা ভেন্ডারের কাছ থেকে রিসিভ করেছি।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]