ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ ফাল্গুন ১৪২৭
ই-পেপার শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১

কুড়িগ্রামে প্রকাশ্যে দরপত্র ছিনতাই
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১, ১১:০৪ পিএম আপডেট: ১৮.০১.২০২১ ১১:৫২ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 17

কুড়িগ্রামের উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেন্ডার বক্সের তালা ভেঙে প্রকাশ্যে ৪৫ লাখ টাকার দরপত্র ছিনতাই করেছে একদল দুর্বৃত্ত। সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুভাষ চন্দ্র সরকারের কার্যালয়ে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই ওই কর্মকর্তা উলিপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। তবে এখনও কাউকে গ্রেফতার করতে কিংবা দরপত্র উদ্ধার করতে পারেনি পুলিশ। উপজেলা নির্বাহী কর্মকর্তা টেন্ডারটি স্থগিত ঘোষণা করেছেন।
উলিপুর উপজেলা হাসপাতাল সূত্রে জানা গেছে, ২০২০-২১ অর্থবছরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রের এমএসআর সামগ্রী ক্রয়ে দরপত্র আহ্বান করা হয়। সোমবার দুপুর ১২টায় ছিল দরপত্র জমা দেওয়ার শেষ সময়। কিন্তু সোমবার সকাল ৯টায় কর্মচারীদের উপস্থিতিতে একদল দুর্বৃত্ত টেন্ডার দেওয়ার কথা বলে ঢুকে পড়ে। এ সময় তারা কর্মচারীদের তাড়িয়ে দিয়ে স্বাস্থ্য ও প. প. কর্মকর্তার কার্যালয়ে রক্ষিত টেন্ডার বাক্সটির তালা ভেঙে দাখিল করা দরপত্রগুলো ছিনতাই করে নিয়ে যায়।
বিষয়টি স্বীকার করে উলিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুভাষ চন্দ্র সরকার জানান, এ ব্যাপারে অজ্ঞাতপরিচয় সাত-আটজনকে আসামি করে দুপুরে উলিপুর থানায় একটি জিডি করা হয়েছে। তিনি জানান, দুর্বৃত্তরা দরপত্র জমা দেওয়ার কথা বলে আমার কক্ষে প্রবেশ করে কর্মচারীদের সরিয়ে দিয়ে বাক্সের তালা ভেঙে জমা পড়া দরপত্রগুলো নিয়ে যায়। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ নূরে-এ-জান্নাত রুমি জানান, ঘটনা জানার পর হাসপাতাল কর্তৃপক্ষকে বলেছি এবং থানায় পদক্ষেপ নিতে বলেছি। এ অবস্থায় দরপত্র স্থগিত করা হয়েছে। এ ব্যাপারে উলিপুর থানার ওসি মো. ইমতিয়াজ কবীর জানান, আসামিদের গ্রেফতারসহ দরপত্র উদ্ধারের চেষ্টা চলছে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]