ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ ফাল্গুন ১৪২৭
ই-পেপার শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১

বেপারিপাড়া পুরুষশূন্য
প্রকাশ: বুধবার, ২০ জানুয়ারি, ২০২১, ১০:৫৯ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 22

ষ সিরাজগঞ্জ প্রতিনিধি
১৬ জানুয়ারি পৌরসভা নির্বাচনে বিজয়ের ১০ মিনিটের মধ্যে প্রতিদ্বন্দ্বী প্রার্থীসহ তার সমর্থকদের হামলা ও ছুরিকাঘাতে নিহত হন নবনির্বাচিত কাউন্সিল তরিকুল। কিন্তু এখন পর্যন্ত সব আসামি গ্রেফতার না হওয়ায় হতাশ হয়ে পড়েছে তার পরিবার ও সমর্থকরা। এখনও শোকে কাতর এলাকাবাসী। অবিলম্বে জড়িত সব আসামিকে গ্রেফতারের দাবি জানিয়েছেন তারা।
এদিকে গ্রেফতারের ভয়ে ৬নং ওয়ার্ডের বেপারিপাড়া গ্রামের সব পরিবার পুরুষশূন্য হয়ে গেছে। চুরি হওয়ার আশঙ্কায় ওই এলাকায় শুধু বৃদ্ধা ও শিশুদের দেখা যাচ্ছে। সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলালউদ্দিন স্বাক্ষরিত একটি পত্রের মাধ্যমে ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন বুদ্দিনকে বহিষ্কার করা হয়েছে।
শোকে কাতর তরিকুলের স্ত্রী জানান, আমার শ^শুর মরহুম আলহাজ আব্দুল কুদ্দুস খান দীর্ঘদিন ধরে কাউন্সিলর থেকে মানুষের সেবা করে গেছেন। এর ধারাবাহিকতা এলাকাবাসীর উন্নয়নে তিনি কাউন্সিলর পদে নির্বাচনে অংশগ্রহণ করেন। কিন্তু নির্বাচনের শুরু থেকেই প্রতিদ্বন্দ্বী প্রার্থী শাহাদত হোসেন বুদ্দিন নানা হুমকি দিত। নির্বাচনে এক-আধটু ঝামেলা হয়; কিন্তু এভাবে যে প্রাণ দিতে হবে তা কখনও কল্পনায়ও ছিল না। একমাত্র ছেলে হৃদয় খান জানায়, নির্বাচনি সহিংসতায় আমার বাবার মতো কেউ যেন প্রাণ না হারায়, কেউ যেন এতিম না হয়Ñ এজন্য খুনিদের কঠোর শাস্তির দাবি জানায় সে। হৃদয় জানায়, ঘটনার কয়েকদিন পেরিয়ে গেলেও মূল হোতা শাহাদত হোসেন বুদ্দিনকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। দেশ থেকে পালিয়ে ভারত যাওয়ার আশঙ্কা করে অবিলম্বে মামলার সব আসামিকে গ্রেফতারের দাবি জানায় হৃদয়।
এ ছাড়াও নতুন ভাঙ্গাবাড়ী ও শহীদগঞ্জ গ্রামের আপামর জনসাধারণের মনে মামলার আসামিদের গ্রেফতার না হওয়ায় তীব্র ক্ষোভ দেখা গেছে। ৬নং ওয়ার্ডবাসীসহ সিরাজগঞ্জের জনসাধারণ মূল হোতা বুদ্দিনসহ মামলার সব আসামিকে দ্রুত গ্রেফতারের জন্য প্রধানমন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেছে। সিরাজগঞ্জ সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, মামলায় ইতোমধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]