ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

গৃহবধূকে শ^াসরোধে হত্যার অভিযোগ
প্রকাশ: বুধবার, ২০ জানুয়ারি, ২০২১, ১১:০৫ পিএম  (ভিজিট : ৮৯)
ষ লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি
নড়াইলের লোহাগড়ার ইতনা গ্রামে শারমিন খানম (২২) নামের এক গৃহবধূকে শ^াসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। মঙ্গলবার সকালে নড়াইল সদর হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।
জানা গেছে, উপজেলার রামপুর গ্রামের লিটন শেখের মেয়ে শারমিন খানমের সঙ্গে প্রায় ৩ মাস আগে একই উপজেলার ইতনা গ্রামের বাবলু শেখের ছেলে রিকাত শেখের বিয়ে হয়। বিয়ের পর থেকে শারমিনের স্বামী ও তার পরিবারের সদস্যরা শারমিনের ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাচ্ছিল। এরই ধারাবাহিকতায় সোমবার রিকাত শেখ তার স্ত্রী শারমিনকে বেধড়ক মারধর করে। এরপর বিকালে শারমিনের ঝুলন্ত লাশ পাওয়া যায়। এ সময় ওই বাড়ির কোনো সদস্যকে খুঁজে পাওয়া যায়নি। খবর পেয়ে লোহাগড়া
থানার এসআই মাহফুজ আহম্মেদের
নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে রাতেই লাশ থানায় নিয়ে যায়। মঙ্গলবার সকালে নড়াইল সদর হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্তের কাজ সম্পন্ন হয়েছে। গৃহবধূর বাবা লিটন শেখ অভিযোগ করে বলেন, সোমবার রিকাত শেখ ও তার পরিবারের সদস্যরা আমার মেয়ে শারমিনকে শ^াসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে। নিহত শারমিনের শ^শুর বাবলু শেখ বলেন, আামি আমার বাড়ির পাশে নিজ দোকানে ছিলাম। বাড়ি থেকে আমাকে খবর দেওয়া হয় যে, আমার পুত্রবধূ শারমিন গলায় দড়ি নিয়ে আত্মহত্যা করেছে। আমি বাড়ি এসে দেখি ঘরের আড়ার সঙ্গে বৌমার লাশ ঝুলে আছে। লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, ময়নাতদন্তের রিপোর্ট পেলে এটি হত্যা নাকি আত্মহত্যা তা জানা যাবে।










সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close