ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ ফাল্গুন ১৪২৭
ই-পেপার শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১

আবদুল্লাহর গোলে শেখ রাসেলের জয়
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১, ১১:৪০ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 23

ষ ক্রীড়া প্রতিবেদক
প্রাণ ছিল না প্রথমার্ধের লড়াইয়ে। দ্বিতীয়ার্ধেও খুব বেশি আক্রমণাত্মক ফুটবল উপহার দিতে পারেনি রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি আর শেখ রাসেল ক্রীড়া চক্র। তবে তাদের নিষ্প্রাণ লড়াইয়ে মোহাম্মদ আবদুল্লাহর গোলটি ছিল দেখার মতো, যা ম্যাচে গড়ে দেয় পার্থক্য। বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আবদুল্লাহর ওই গোলেই রহমতগঞ্জকে ১-০ ব্যবধানে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) টানা দ্বিতীয় জয়ের দেখা পেয়েছে শেখ রাসেল।
সাইফ স্পোর্টিংয়ের বিপক্ষে ১-১ ড্রয়ে বিপিএল শুরু করা রহমতগঞ্জ দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মনোযোগী ছিল রক্ষণে। দলটির ভাসিয়েভ-রেমিও ছিলেন ছায়া হয়ে। শেখ রাসেলের পারফরম্যান্সেও ছিল একই ছাপ। ব্রাদার্সকে ২-১ গোলে হারিয়ে লিগ শুরু করা সাইফুল বারী টিটুর দল খেলতে পারেনি নিজেদের সেরা খেলা। তাদের নাইজেরিয়ান ফরোয়ার্ড ওবি মোনেকে কয়েকটি আক্রমণে গড়ে তুললেও ব্যর্থ হন জাল খুঁজে পেতে।
রহমতগঞ্জ প্রথম সুযোগ পায় ৩৮ মিনিটে। কিন্তু দিলসভ ভাসিয়েভের ক্রসে উড়ানো শটে দলকে হতাশ করেন সুহেল মিয়া। এরপরই পাল্টা আক্রমণ শেখ রাসেলের। তবে গোল পাওয়া হয়নি মোনেকের শট পোস্টের বাইরে দিয়ে চলে গেলে। প্রথমার্ধে বলার মতো আক্রমণ ছিল এ দুটোই। পরে দ্বিতীয়ার্ধে ৬০ মিনিটে বখতিয়ার দুইশবেকভের ক্রসে আবদুল্লাহর প্লেসিং দূরের পোস্ট দিয়ে বেরিয়ে যায়। অবশেষে ৭৪ মিনিটে কাটে ম্যাচের গোলখরা।
দুইশবেকভের কর্নারে আবদুল্লাহর নিখুঁত সাইড ভলি চোখের পলকে জালে জড়ায়। ব্রাদার্সের বিপক্ষে দলের জেতা ম্যাচেও প্রথম গোলটি করেছিলেন শেখ রাসেলের এই মিডফিল্ডার। পিছিয়ে পড়ার পর রহমতগঞ্জ আর ম্যাচে ফিরতে পারেনি। ৮৮ মিনিটে অবশ্য সুযোগ এসেছিল, কিন্তু ক্রিস রেমির হেড খুঁজে পায়নি জালের পথ। এতে লিগে প্রথম হারের স্বাদ নিয়ে মাঠ ছাড়ে সৈয়দ গোলাম জিলানীর দল।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]