ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ ফাল্গুন ১৪২৭
ই-পেপার শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১

কোহলি-ইশান্তরা ফিরলেন টেস্ট দলে
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১, ১১:৪০ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 18

ষ ক্রীড়া ডেস্ক
অস্ট্রেলিয়া সফরে ঐতিহাসিক সিরিজ জয়ের আনন্দের রেশ না কাটতেই ইংল্যান্ড সিরিজের জন্য দল ঘোষণা করেছে ভারত। চেতন শর্মার নির্বাচক কমিটি বিরাট কোহলি এবং ইশান্ত শর্মাদের ফিরিয়ে দুই টেস্টের (চার ম্যাচের সিরিজ) জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে। অস্ট্রেলিয়ায় কোহলি সবশেষ তিন টেস্ট খেলতে পারেননি পিতৃত্বকালীন ছুটিতে থাকায় এবং পুরো সফরেই ছিলেন না চোটাক্রান্ত ইশান্ত।
২০১৮ সালের আগস্টে সবশেষ টেস্ট খেলা হার্ডিক পান্ডিয়াও ডাক পেয়েছেন ভারতের দলে। অস্ট্রেলিয়ার বিপক্ষে একটি মাত্র টেস্ট খেলা পৃথ্বী শো বাদ পড়েছেন দল থেকে। ভারতের সবশেষ সফরে চোট পাওয়া হনুমা বিহারি, মোহাম্মদ শামি এবং উমেশ যাদব ঠাঁই পাননি টেস্ট দলে। জাসপ্রিত বুমরাহ, ইশান্ত, মোহাম্মদ সিরাজ এবং শার্দুল ঠাকুরের উপস্থিতিতে দলে জায়গা হয়নি থারাঙ্গসু নটরাজনের, যিনি অস্ট্রেলিয়ায় টেস্ট অভিষেকেই আলো ছড়ান।
দল : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, মায়াঙ্ক আগারওয়াল, শুভমান গিল, চেতেশ^র পূজারা, আজিঙ্কা রাহানে, লোকেশ রাহুল, হার্ডিক পান্ডিয়া, রিশভ পন্ত, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশি^ন, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, ইশান্ত শর্মা, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ এবং শার্দুল ঠাকুর।








সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]