ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৭ মার্চ ২০২১ ২২ ফাল্গুন ১৪২৭
ই-পেপার রোববার ৭ মার্চ ২০২১

কুলিয়ারচরে ট্রেনে কাটা নারীর লাশ উদ্ধার
ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১, ৪:১৭ পিএম আপডেট: ২১.০১.২০২১ ৪:২০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 118

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ট্রেনে কাটা নারীর মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ। নিহত নারী সবুজ মিয়ার স্ত্রী তাসলিসা বেগম (৩৫)।

বৃহস্পতিবার সকাল আটটার ঢাকাগামী এগারসিন্ধুর ট্রেনের নিচে কাটা পড়ে। খবর পেয়ে রেলওয়ে পুলিশ গৃহবধুর ছিন্নভিন্ন লাশ উদ্ধার করেছে। লাশের ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত গৃহবধুর ছোট বোন মাহমুদা বেগম জানান, গত বুধবার বিকেলে বাবার বাড়ি থেকে তাসলিমার স্বামীর বাড়ির জনৈক এক মহিলা তাকে স্বামীর বাড়িতে নিয়ে যায়। আজ সকালে খবর পাই আমার বোন ট্রেনে কাটা পড়ে মারা গেছে। আমাদের ধারণা, নির্যাতন আর ঋণের চাপের কারণেই আমার বোন আত্মহত্যা করেছে। তার স্বামী সবুজ মিয়া অটোরিকশা চালিয়ে জীবিকানির্বাহ করত। বিয়ের পর থেকেই আমার বোনের উপর ঋণের বোঝা চাপিয়ে দিয়ে আসছিল। ঋণের টাকা নিতে মানুষজনের বাড়িতে আসার খবর স্বামীকে জানালে স্বামী ক্ষিপ্ত হয়ে আমার বোনকে প্রায়ই মারধর করত।

ভৈরব রেলওয়ে থানার উপ-পরিদর্শক সহিদ মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে খন্ডবিখন্ড গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ এখনো পর্যন্ত জানা যায়নি। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর আসল কারণ জানা যাবে । এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]