ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৭ মার্চ ২০২১ ২২ ফাল্গুন ১৪২৭
ই-পেপার রোববার ৭ মার্চ ২০২১

শ্রদ্ধা ও ভালোবাসায় আব্দুল মজিদ মণ্ডলকে  চিরবিদায় 
চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১, ১১:০৩ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 18

হাজার হাজার মানুষের অশ্রæসজল, ভালোবাসা ও শ্রদ্ধায় সিরাজগঞ্জের এনায়েতপুরে চিরনিদ্রায় শায়িত হলেন মÐল গ্রæপের চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য ও থানা আওয়ামী লীগের সভাপতি আবদুল মজিদ মÐল (৭২)। শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে নিজ প্রতিষ্ঠিত রুপনাই মাদ্রাসা ও ঈগগাহ মাঠে জানাজা শেষে তার লাশ রুপনাই কবরস্থানে দাফন করা হয়।
পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার রাত ১১টার দিকে শ^^াসকষ্টজনিত কারণে ঢাকার উত্তরার বাসা থেকে স্কয়ার হাসপাতালে নেওয়ার পথে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ আত্মীয়স্বজন, রাজনৈতিক সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
শুক্রবার বাদজুমা জানাজা-পূর্ব আলোচনা সভায় সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত, মরহুম আবদুল মজিদ মÐলের বড় ছেলে বর্তমান সংসদ আবদুল মমিন মÐল, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. কেএম হোসেন আলী হাসান ও সাধারণ সম্পাদক আবদুস ছামাদ তালুকদারসহ দলীয় ও ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে দলের পক্ষ থেকে মরহুমের কফিনে ফুলেল শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।
পারিবার ও রাজনৈতিক সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর থানাধীন রুপনাই গ্রামের মৃত হাজি জহুরুল ইসলামের বড় ছেলে শিল্পোদ্যোক্তা আলহাজ আবদুল মজিদ মÐল। তিনি ব্যবসা জগতে এক উজ্জ্বল নক্ষত্র হয়ে দেশের বিখ্যাত গার্মেন্টস শিল্পপ্রতিষ্ঠান মÐল গ্রæপ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকে তিনি চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছিলেন। এ ছাড়া বেশ কয়েকটি শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠা এবং সমাজ হিতৈষী ব্যক্তিত্ব হিসেবে এলাকায় যথেষ্ট সুনাম রয়েছে।
এ ছাড়া রাজনৈতিক নেতা হিসেবে আবদুল মজিদ মÐল তার নির্বাচনি এলাকায় একজন মানবিক সংসদ সদস্য হিসেবে নেতাকর্মীদের অন্তরে জায়গা করে নিয়েছিলেন। দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীকে বিজয়ী হন। এর আগে তিনি সিরাজগঞ্জ জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেন। মজিদ মÐল সরকারি সহায়তার পাশাপাশি হাজি আবদুল মজিদ মÐল ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতের সময় কম্বল, বন্যা ও নানা দুর্যোগে আর্থিক, ইফতারি ও খাদ্য সামগ্রী সহায়তা করেছেন। নির্লোভ এই শিল্পপতি এলাকার উন্নয়নে রেখেছেন স্মরণীয় ভ‚মিকা। তার মৃত্যুতে এলাকার সর্বস্তরের জনসাধারণে মধ্যে শোকের ছায়া নেমে আসে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]