ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ ফাল্গুন ১৪২৭
ই-পেপার শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১

জুডিশিয়াল সার্ভিস চতুর্থ  ব্যাচের কমিটি গঠন
আদালত প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১, ১১:২৭ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 20

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস (বিজেএস) চতুর্থ ব্যাচের কমিটি গঠন করা হয়েছে। ব্যাচের দ্বাদশ বর্ষে পদার্পণ উপলক্ষে বিচার প্রশাসন ও প্রশিক্ষণ ইনস্টিটিউটে সাম্প্রতিক এক গেটটুগেদার অনুষ্ঠানের আয়োজনের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেনÑ আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার, উপসচিব (প্রশাসন-১) শেখ গোলাম মাহবুব, উপসচিব (বাজেট) শেখ হুমায়ূন কবির, উপসচিব (প্রশাসন-২) এস মোহাম্মদ আলী ও উপসচিব (মতামত) একেএম ইমদাদুল হকসহ সিনিয়র সহকারী সচিব পর্যায়ের অন্য কর্মকর্তারা এবং ইনস্টিটিউটের পরিচালক মো. গোলাম কিবরিয়া ও মো. মুজাহিদ-উল-ইসলামসহ বিজেএস চতুর্থ ব্যাচের সদস্যরা।
অনুষ্ঠান শেষে উপস্থিত সদস্যদের অংশগ্রহণে জুডিশিয়াল সার্ভিস (বিজেএস) চতুর্থ ব্যাচের জন্য এসএম মাসুদ পারভেজ, সিনিয়র সহকারী সচিবকে (আইন সচিবের একান্ত সচিব) আহŸায়ক এবং মোহাম্মদ বদিউজ্জামানকে (অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, নারায়ণগঞ্জ) সদস্য সচিব করে ১৯ সদস্যের একটি আহŸায়ক কমিটি গঠন করা হয়েছে।
 কমিটির অন্য সদস্যরা হলেনÑ হাসান মো. আরিফুর রহমান (গবেষণা কর্মকর্তা, আইন কমিশন), মাহবুব সোবহানী (সংযুক্ত কর্মকর্তা, এটুআই প্রজেক্ট, প্রধানমন্ত্রীর কার্যালয়), আলমগীর হোসাইন (বিচারক, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল, ঢাকা), মোর্শেদ আল মামুন (মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট, ঢাকা), ওয়াসিম শেখ (স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট, ডেসকো, ঢাকা), মো. আমিরুল ইসলাম (যুগ্ম মহানগর দায়রা জজ, ঢাকা), কাজী মুশফিক মাহবুব রবিন (যুগ্ম জেলা জজ, ঢাকা), মো. জিয়াউর রহমান (উপপরিচালক, দুদক), নাহিদ নিয়াজী (সহাকারী পরিচালক, বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউট)।
এ ছাড়াও বিভাগীয় পর্যায়ের সমন্বয়ক হিসেবে কাজ করার জন্য মনোনীত করা হয়েছেনÑ মো. তোফাজ্জল হোসেন (অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট, ঢাকা)Ñ ঢাকা বিভাগ, লায়লা শারমিন (যুগ্ম জেলাজজ, ময়মনসিংহ)Ñ ময়মনসিংহ বিভাগ, মো. খালিদ হাসান খান (যুগ্ম জেলাজজ, খুলনা)Ñ খুলনা বিভাগ, মো. সাদেকীন হাবীব বাপ্পী (যুগ্ম জেলাজজ, রাজশাহী)Ñ রাজশাহী বিভাগ, আহসান হাবীব (অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, লালমনিরহাট)Ñ রংপুর বিভাগ, আবু সালেম মো. নোমান (যুগ্ম জেলাজজ, চট্টগ্রাম)Ñ চট্টগ্রাম বিভাগ, মোহাম্মদ মিল্লাত হোসেন (যুগ্ম মহানগর দায়রা জজ, সিলেট)Ñ সিলেট বিভাগ এবং শামীম আহমেদ (মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট, বরিশাল)Ñ বরিশাল বিভাগ।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]