ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৭ মার্চ ২০২১ ২২ ফাল্গুন ১৪২৭
ই-পেপার রোববার ৭ মার্চ ২০২১

সড়কে ঝরল পুলিশ সদস্যসহ ৬ প্রাণ
সময়ের বাংলা ডেস্ক
প্রকাশ: শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১, ১১:৩০ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 15

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্যসহ ৬ জন নিহত হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছে ৬৬ জন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ
দিনাজপুর : দিনাজপুরের ফুলবাড়ী সংলগ্ন মহেশপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় শুভজিত গুপ্ত সুপ্রিয় (১৮) ও প্রিতম গুপ্ত (২৫) নামের দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় পৃথিবী রায় (১৮) নামের আরেক যুবক গুরুত্বর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুলতান মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ফুলবাড়ী-রংপুর আঞ্চলিক মহাসড়কের মহেশপুর নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত শুভজিত ফুলবাড়ী পৌরশহরের কাঁটাবাড়ী গ্রামের কাটিহাধর এলাকার অশোক গুপ্তের ছেলে ও প্রিতম পৌর শহরের সাবেক কাপড় ব্যবসায়ী নির্মল গুপ্তের ছেলে। আহত পৃথিবী কাঁটাবাড়ী গ্রামের কর্মকার কালিকান্ত রায় দিল্লুর ছেলে।
কালিয়াকৈর (গাজীপুর) : কালিয়াকৈরের বাঁশতলী এলাকায় শুক্রবার দুপুরে মোটরসাইকেল ও অটোরিকশার সংঘর্ষে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। নিহতর রুবেল হোসেন (৩০) উপজেলার সিনাবহ খন্দকার পাড়া এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে। জানা যায়, ওই পুলিশ সদস্য শুক্রবার দুপুরে সিনাবহের নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে তার কর্মস্থল ঢাকা যাচ্ছিলেন। উপজেলার বাশতলী এলাকায় পৌঁছালে কালিয়াকৈর থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়।
শিবচর (মাদারীপুর) : মাদারীপুরের শিবচরে রোগীবাহী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে দুজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ৫ জন। শুক্রবার দুপুর ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের শিবচর উপজেলার কুতুবপুর ফকির বাজারের কাছাকাছি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলোÑ খাদিজা বেগম (৫০) ও মেহেদী (১৫)। আহতদের উদ্ধার করে স্থানীয় পাঁচ্চর রয়েল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত খাদিজা বেগম বরিশাল জেলার উজিরপুর থানার পূর্ব বামুড়া গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী ও মেহেদী একই এলাকার জালাল মিয়ার ছেলে।
বরিশাল : ব‌রিশা‌লের গৌরনদী‌তে প্রাই‌ভেটকার ও পিকআপের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে প‌রিবা‌রের চার সদস্যসহ বিচারক আহত হয়ে‌ছে। বৃহস্প‌তিবার সন্ধ্যায় ঢাকা-ব‌রিশাল মহাসড়‌কের গৌরনদী এলাকার গাঙ্গনীর পাড়ে এই দুর্ঘটনা ঘ‌টে। আহতরা হলোÑ ব‌রিশাল দ্রæত বিচার ট্রাইব্যুনা‌লের বিচারক এএইচএম মাহামুদুর রহমান, তার স্ত্রী ঝর্না সুলতানা, আত্মীয় টু‌নি ও পলি।
বোয়ালমারী (ফরিদপুর) : বোয়ালমারী উপজেলার
মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের মুজুরদিয়া নামক স্থানে শুক্রবার বাস ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে বাস উল্টে খাদে পড়ে যায়। এ সময় বাসে থাকা ৫৫ জন যাত্রী মারাত্মক আহত হয়। আহতদের বোয়ালমারী ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল উদ্ধার করে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
ঝিনাইদহ : ঝিনাইদহে ট্রাকচাপায় রীপ্তি বেগম (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। শুক্রবার সকালে শহরের হামদহ ঘোষপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রীপ্তি সদর উপজেলার নারিকেলবাড়িয়া গ্রামের তাহিজুল ছিদ্দিক আলীর মেয়ে। ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, রীপ্তি বেগম চাচাতো ভাই আলমগীর হোসেনের সঙ্গে মোটরসাইকেলে শহর থেকে গ্রামে ফিরছিলেন। ঘোষপাড়া নামক স্থানে পৌঁছলে যশোর থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ওই নারী রাস্তায় ছিটকে পড়লে ট্রাক তাকে চাপা দেয়। তিনি ঘটনাস্থলেই মারা যান।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]