ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৭ মার্চ ২০২১ ২২ ফাল্গুন ১৪২৭
ই-পেপার রোববার ৭ মার্চ ২০২১

বিএনপি প্রার্থীর পথসভায় হামলার অভিযোগ
শেরপুর প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১, ১১:৩০ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 16

শেরপুরের নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনে বিএনপি প্রার্থী ও সাবেক মেয়র আনোয়ার হোসেনের পথসভায় হামলা ও ভাঙচুর করেছে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা। শুক্রবার দুপুরে উপজেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়েছে।
সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপির আহŸায়ক নুরুল আমীনের সভাপতিত্বে যুগ্ম আহŸায়ক আশরাফ আলী ও শহর বিএনপির আহŸায়ক এবং মেয়র প্রার্থী আনোয়ার হোসেন বক্তব্য রাখেন। সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, বৃহস্পতিবার মাগরিবের নামাজের পর শহরের ৬নং ওয়ার্ডের তাওয়াক্কুলিয়া মাদ্রাসা মাঠে প্রশাসনের কাছ থেকে অনুমতি নিয়ে নির্বাচনি পথসভা চলছিল। এ সময় পাশর্^বর্তী আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনি অফিসে উচ্চ শব্দে নির্বাচনি গান বাজানো শুরু হয়। বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশের একজন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করে জোরে গান বাজাতে নিষেধ করেন। ওই কর্মকতা চলে যাওয়ার পরপরই নৌকা মার্কার সমর্থকরা বিএনপির পথসভাস্থলে প্রবেশ করে লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে সভা ছত্রভঙ্গ করে দেয়।
সংবাদ সম্মেলনে আরও বলা হয়, প্রতিদিন কোনো না কোনো জায়গায় তাদের নেতাকর্মীদের হুমকি এবং পোস্টার ছিঁড়ে ফেলাসহ বিভিন্নভাবে নির্বাচনের পরিবেশ নষ্ট করা হচ্ছে। আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করছে। আওয়ামী লীগ প্রার্থী ও তার সমর্থকরা জোর করে নির্বাচনে বিজয়ী হওয়ার চেষ্টা করছে। সংবাদ সম্মেলনে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]