ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৭ মার্চ ২০২১ ২২ ফাল্গুন ১৪২৭
ই-পেপার রোববার ৭ মার্চ ২০২১

ধর্ষণের অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষ গ্রেফতার
আশুলিয়া প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১, ১১:৩০ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 46

সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে তৌহিদ বিন আজহার নামের (৬৫) ওই মাদ্রাসার অধ্যক্ষকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে রাজধানী ঢাকার মিরপুরের কাফরুল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, সাভারের আশুলিয়া ইউনিয়নের খেজুরবাগান এলাকায় আবাসিক হুরে জান্নাত মহিলা ও নূরে মদিনা মাদ্রাসার প্রতিষ্ঠাতা অধ্যক্ষ তৌহিদ বিন আজহার। ভুক্তভোগী শিশুর মা জানান, তিন মাসে আগে মেয়েকে তারা খেজুর বাগান এলাকার ওই মাদ্রাসায় ভর্তি করান। সে মাদ্রাসার হোস্টেলেই থাকত। বুধবার দুপুরে মাদ্রাসা থেকে পালিয়ে আসে তাদের মেয়ে। পরে সে জানায়, ১৫ জানুয়ারি তাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে মাদ্রাসার অধ্যক্ষ তৌহিদ বিন আজহার।
এ ঘটনায় বুধবার তৌহিদ বিন আজহারকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন ওই শিশুর বাবা-মা। আশুলিয়া থানার এসআই আল মামুন কবির জানান, খেজুর বাগান এলাকার নিজের দোতলা একটি ভবনে ওই অধ্যক্ষের মাদ্রাসা। ভবনের নিচ তলায় তিনি পরিবার নিয়ে থাকেন। দ্বিতীয় তলায় মাদ্রাসার ছাত্রীদের আবাসন ব্যবস্থা ও ক্লাসরুম। ৮ জানুয়ারি স্ত্রী বাসায় না থাকার সুযোগে শিশুটিকে চা বানানোর কথা বলে নিচ তলায় ডেকে নেয় অধ্যক্ষ। পরে তাকে ধর্ষণ করে ভয়ভীতি দেখিয়ে মাদ্রাসায় আটকে রাখে। শিশুটিকে কোথাও যেতে দেওয়াও হতো না। এসআই মামুন বলেন, শিশুটি মাদ্রাসা থেকে পালানোর পরই গা ঢাকা দিয়েছিল অধ্যক্ষ। পরে তার অবস্থান শনাক্ত করে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশুটিকে ধর্ষণের কথা স্বীকার করেছেন তিনি। শুক্রবার দুপুরে অধ্যক্ষককে ঢাকার মুখ্য বিচারিক হাকিমের আদালতে পাঠানো হবে বলেও জানান এসআই।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]