ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৭ মার্চ ২০২১ ২২ ফাল্গুন ১৪২৭
ই-পেপার রোববার ৭ মার্চ ২০২১

মোহনপুর পর্যটন লি.র উদ্বোধনী অনুষ্ঠান স্থগিত
নিজস্ব প্রতিবেদক চাঁদপুর
প্রকাশ: শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১, ১১:৩০ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 76

চাঁদপুরের মতলব উত্তরে আন্তর্জাতিক মানের বিনোদন ব্যবস্থা নিয়ে নির্মিত হয়েছে মোহনপুর পর্যটন লিমিটেড। শুক্রবার বিকালে পর্যটনকেন্দ্রটির উদ্বোধনী অনুষ্ঠান হওয়ার কথা ছিল। প্রশাসনিক নির্দেশনার কারণে অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।
শুক্রবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান, মোহনপুর পর্যটন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী মিজানুর রহমান। তিনি বলেন, সম্পূর্ণ আধুনিক ও আন্তর্জাতিক মানের বিনোদনসেবা নিয়ে নির্মাণ করা হয়েছে মোহনপুর পর্যটন লিমিটেড। আগামী ২৪ জানুয়ারি থেকে পর্যটনের কার্যক্রম শুরু হয়ে যাবে। আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করতে না পেরে আমি দেশবাসীর কাছে দুঃখ
প্রকাশ করছি।
মিজানুর রহমান বলেন, আমরা দেশ ও আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই প্রশাসনিক নির্দেশনা মেনে নিয়ে এই সিদ্ধান্ত নিয়েছে পর্যটন কর্তৃপক্ষ। উল্লেখ্য, সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এবং চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুলের সমর্থকরা পাল্টাপাল্টি কর্মসূচি দেওয়ায় সংঘর্ষের আশঙ্কায় ২১ জানুয়ারি ভোর ৬টা থেকে ২৩ জানুয়ারি রাত ১২টা পর্যন্ত মতলব উত্তর উপজেলার মোহনপুরসহ ৭টি স্থানে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। এ কারণে পর্যটনটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা সম্ভব হয়নি।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]