ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৩ ফাল্গুন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৯ মার্চ ২০২১

বরিশালে পানিসম্পদ প্রতিমন্ত্রী
কবরের মাটি সুরক্ষিত রাখতে হারাম খাই না
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১, ১১:৩৩ পিএম আপডেট: ২২.০১.২০২১ ১১:৪৮ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 89

পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম বলেছেন, আমি হারাম খাই না। আমার মন্ত্রণালয়ে হাজার হাজার কোটি টাকার কাজ হয়, কেউ বলতে পারবে না আমাকে কারও টাকা দিতে হয়েছে। তিনি আরও বলেন, আমি বিশ^াস করি, মৃত্যুর পর আমাকে সাড়ে তিন হাত মাটির মধ্যে থাকতে হবে। সেটিকে আমি সুরক্ষিত রাখতে
 
চাই। আমার মৃত্যু হলে মন্ত্রী হিসেবে কেউ ৫ হাত কবর করে দিতে পারবে না। এ জন্য আমি হারাম-টারাম খাইতে চাই না এবং খাই না। শুক্রবার বিকালে বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।
তিনি আরও বলেন, সামনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বার ইলেকশন। সদর উপজেলার উন্নয়ন করতে চাইলে আমার মনোনীতদের ভোট দেন। আমার মনোনীত হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত। আমি আপনাদের নিশ্চিত করতে পারি আমাদের মনোনীতদের বিজয়ী করে আনুন, তাদের চুরি করতে দেব না, তারা কাজ করবে। এতে আপনাদেরই ভালো হবে। আর কেউ খারাপ কাজ করলে আমাকে জিজ্ঞাসা করতে পারবেন। তাদের কীভাবে শায়েস্তা করতে হয় তা অন্যভাবে করব।
জাহিদ ফারুক শামীম বলেন, প্রধানমন্ত্রী ২০১৮ সালে আমাকে বরিশাল সদর আসন থেকে মনোনায়ন দেন এবং পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব দেন। আমি দক্ষিণাঞ্চলের মানুষ, নদীভাঙন কবলিত এলাকার মানুষের দুঃখ-কষ্ট আমি জানি। সে জন্য আমি বাংলাদেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে বেড়াই। এর ভেতরেও প্রতি শুক্র ও শনিবার আমি বরিশালে আসি। কারণ, আমি চাই আপনারা আমাকে ভোট দিয়ে সংসদ সদস্য বানিয়েছেন। আমার সঙ্গে দেখা করার জন্য ঢাকায় কারও যাওয়ার দরকার নেই। আমি আপনাদের জন্য প্রতি সপ্তাহে আসব। কেউ বলতে পারবেন না শুক্র এবং শনিবার দেখা করতে এসে পারেননি কিংবা ফিরে গেছেন, আমি সবার সঙ্গেই কথা বলি।
পানিসম্পদ প্রতিমন্ত্রী আরও বলেন, আগে আমরা ভিক্ষুকের দেশ ছিলাম, এখন মধ্যম আয়ের দেশে চলে এসেছি। ২০৩১ সালের মধ্যে উচ্চমধ্যম আয় এবং ২০৪১ সালের মধ্যে সমৃদ্ধশালী দেশ হিসেবে পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়াতে পারব। কেননা দেশের মানুষ যাতে ভালো থাকতে পারে প্রধানমন্ত্রী সবসময় সে কথাই চিন্তা করেন।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]