ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৭ মার্চ ২০২১ ২২ ফাল্গুন ১৪২৭
ই-পেপার রোববার ৭ মার্চ ২০২১

নিখোঁজের ১০ দিন পর শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার
হোমনা (কুমিল্লা) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১, ২:২৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 116

কুমিল্লার মেঘনা উপজেলায় নিখোঁজের ১০ দিন পর রিফানুল ইসলাম রিফান (৫) নামে এক শিশুর বস্তাবন্দী অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার ওমরাকান্দা সেতুর নিচ থেকে শিশুর বস্তাবন্দী লাশটি উদ্ধার করা হয়।

রিফানুল ইসলাম মেঘনা উপজেলার বৈদ্যনাথপুর গ্রামের শরীফ হোসেনের ছেলে। সে বৈদ্যনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র ছিল। এ ঘটনায় নিহতের চাচা মিলন মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এর আগে ১২ জানুয়ারি মা রজনী বেগম শিশুটি নিখোঁজের ঘটনায় মেঘনা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ১২ জানুয়ারি দুপুরে খেলতে বাড়ি থেকে বের হয়ে যায় রিফান। বিকেল পর্যন্ত বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন।

পাশের পুকুরে নেমেও খোঁজাখুজি করেছেন তারা। না পেয়ে রিফানের মা রজনী বেগম ওই দিনই মেঘনা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

হোমনা- মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. ফজলুল করিম বলেন, গত ১২ জানুয়ারি শিশু রিফান বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। এ ঘটনয়া তার মা রজনী বেগম থানায় একটি জিডি করেন। শুক্রবার স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে ওমরাকান্দা সেতুর নিচ থেকে বস্তাবন্দি একটি শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

খবর পেয়ে স্বজনরা থানায় উপস্থিত হয়ে পরনের পোশাক দেখে শিশুটিকে শনাক্ত করেন। মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো
হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]