ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৪ ফাল্গুন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৯ মার্চ ২০২১

সিরাজগঞ্জে কাউন্সিলর খুন
এজাহারভুক্ত আরও ৩ আসামিসহ গ্রেফতার ৪
সিরাজগঞ্জ সংবাদদাতা
প্রকাশ: রোববার, ২৪ জানুয়ারি, ২০২১, ১০:২০ পিএম আপডেট: ২৩.০১.২০২১ ১১:৫২ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 20

সিরাজগঞ্জে বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম খানকে খুনের মামলায় এজাহারভুক্ত আরও তিন আসামিসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে এই মামলার মোট ছয় আসামিকে গ্রেফতার করা হলো। শনিবার বেলা আড়াইটার দিকে সাংবাদিকদের এ তথ্য জানান সহকারী পুলিশ সুপার
(সদর সার্কেল) স্নিগ্ধ আকতার। নতুন গ্রেফতাররা হলোÑ মামলার ২নং আসামি পৌর এলাকার সাহেদনগর বেপারিপাড়া মহল্লার এনামুল হাসান লিখন (৩৫) ও তার ভাই ৪নং আসামি অ্যাডভোকেট ছানোয়ার হোসেন রতন (৪৫), এজাহারভুক্ত ১৫নং আসামি গোলাম মোস্তফা ওরফে মোস্তফা কামাল (৬০) ও উল্লাপাড়া উপজেলার লাহিড়ি মোহনপুর গ্রামের সাইফুল ইসলাম (৪০)। এর মধ্যে লিখন ও সানোয়ার হোসেন রতন হত্যা মামলার প্রধান আসামি শাহাদত হোসেন বুদ্দিনের সহোদর।
এএসপি স্নিগ্ধ আখতার জানান, শুক্রবার রাতে ঢাকা মহানগর পুলিশের সহায়তায় খিলগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়। অন্যদিকে উল্লাপাড়া উপজেলার নিজ বাড়ি থেকে গ্রেফতার হয় সন্দেহভাজন আসামি সাইফুল ইসলামকে। মামলাটিকে গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে এবং দ্রুতই বাকি আসামিদের গ্রেফতার করা সম্ভব হবে।
প্রসঙ্গত, ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ড কাউন্সিলর পদে ৮৫ ভোটে বিজয়ী হন তারিকুল ইসলাম। ফল ঘোষণার পর প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত হন তিনি। পরে স্থানীয় একটি হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। এ ঘটনায় ১৭ জানুয়ারি রাতে নিহতের ছেলে ইকরামুল হাসান হৃদয় বাদী হয়ে পরাজিত প্রার্থী ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন বুদ্দিনসহ ৩২ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতপরিচয় আরও ৪০-৫০ জনকে আসামি করে থানায় মামলা করেন। খুনের চারদিন পর মূল হত্যাকারী জাহিদুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। এর আগে স্বপন বেপারি নামে মামলার ২৭নং আসামি গ্রেফতার হয়ে জেলহাজতে রয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]