ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৪ ফাল্গুন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৯ মার্চ ২০২১

বঙ্গোপসাগরে ট্রলারডুবি
চারজনের মৃতদেহ উদ্ধার, নিখোঁজ ১০
কক্সবাজার প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২৪ জানুয়ারি, ২০২১, ১০:২০ পিএম আপডেট: ২৩.০১.২০২১ ১১:৫৫ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 13

সেন্টমার্টিন দ্বীপের অদূরে বঙ্গোপসাগরে একটি মাছ ধরার ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় চারজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে এবং ১২ জনকে জীবিত উদ্ধার করেছে নৌবাহিনী ও কোস্ট গার্ডের সদস্যরা। এতে অন্তত ১০ জন জেলে নিখোঁজ বলে জানা গেছে। শনিবার ভোরে সেন্টমার্টিন থেকে প্রায় ৩৫ কিলোমিটার দক্ষিণে বঙ্গোপসাগরে ২৬ মাঝিসহ মাছ ধরার এফবি জানজাবিল সোমকেন নামে একটি মাছ ধরার ফিশিং ট্রলার ডুবে যায়। একই দিন সকালে সেন্টমার্টিনের পশ্চিমে সাগরে ভাসমান লাশগুলো উদ্ধার করা হয়। তবে নিহতদের পরিচয় শনাক্ত করা যায়নি।
টেকনাফ কোস্ট গার্ড স্টেশনের কর্মকর্তা লে. কমান্ডার এম মানসুরুল মাহদীন জানান, সেন্টমার্টিন দ্বীপ থেকে দক্ষিণে প্রায় ৩৫ কিলোমিটার অদূরে বঙ্গোপসাগরে ২৬ মাঝিমাল্লা নিয়ে মাছ ধারার ফিশিং ট্রলারডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় কোস্ট গার্ড ও নৌবাহিনীর সদস্যরা তল্লাশি চালিয়ে চারজনের লাশ এবং জীবিত অবস্থায় ১২ জনকে উদ্ধার করে। এ ছাড়া নিখোঁজদের সন্ধানে কোস্ট গার্ডের দুটি ও নৌবাহিনীর দুটি জাহাজ উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে।
সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর আহমদ জানান, দ্বীপের অদূরে বঙ্গোপসাগরে মাছ ধরার ফিশিং ট্রলারডুবির ঘটনায় কোস্ট গার্ড ও নৌবাহিনী সদস্যরা চারজনের মৃতদেহ উদ্ধার করে। এ ছাড়া জীবিত ১২ জন জেলেকে উদ্ধার করে। ট্রলারডুবির ঘটনায় আরও ১০ জন নিখোঁজ থাকার খবর রয়েছে। ডুবে যাওয়া ট্রলারটি চট্টগ্রামের হওয়ায় এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]