ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৪ ফাল্গুন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৯ মার্চ ২০২১

বালুমহাল বন্ধে প্রশাসনের সাড়া
প্রকাশ: রোববার, ২৪ জানুয়ারি, ২০২১, ১০:৫৬ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 20

শেরপুর প্রতিনিধি
নালিতাবাড়ী উপজেলার প্রধান দুই নদী ভোগাই ও চেল্লাখালীতে পর্যাপ্ত বালু না থাকায় পরবর্তী সময়ে বালুমহাল ইজারা না দিয়ে বন্ধের সুপারিশসহ তিন প্রস্তাবনায় ইতিবাচক সাড়া দিয়েছেন শেরপুরের নালিতাবাড়ী উপজেলা প্রশাসন। শুক্রবার বিকেলে মুজিব বর্ষে ‘আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার’ এ প্রতিপাদ্যে ভূমিহীনদের মাঝে জমিসহ ঘর প্রদান উপলক্ষে গণমাধ্যমকর্মীদের নিয়ে আয়োজিত প্রেস কনফারেন্সে এ বিষয়ে ইতিবাচক সাড়া দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম।
বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আয়োজিত ওই কনফারেন্সে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান, নালিতাবাড়ী প্রেসক্লাবের সভাপতি সামেদুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, সিনিয়র সাংবাদিক বিপ্লব দে কেটু, আব্দুল মান্নান সোহেল, আল-হেলালসহ অন্যান্য গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় আজ শনিবার সকালে সারা দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জমিসহ ঘর প্রদান অনুষ্ঠান উদ্বোধনের বিষয়ে আলোচনা হয়। নির্ধারিত আলোচনা শেষে বাংলার কাগজ সম্পাদক ও প্রকাশক মনিরুল ইসলাম মনির ভূমিহীন পরিবারের সন্তান ঢাবি শিক্ষার্থী রাসেলকে জমিসহ সরকারি ঘর বরাদ্দের সুপারিশ করলে ইউএনও তাৎক্ষণিক সম্মতি প্রকাশ করেন। এ সময় অন্যান্য গণমাধ্যমকর্মীরাও বিষয়টিতে সুপারিশ ও প্রশাসনের প্রতি সন্তোষ প্রকাশ করেন। এরপর ভোগাই ও চেল্লাখালী নদীর বালুমহাল পরবর্তী বছর থেকে ইজারা না দেওয়ার সুপারিশ এবং বাঘবেড় ইউনিয়নে খননকৃত জিঞ্জিরাম খালের উদ্বৃত্ত মাটি নালিতাবাড়ী হাসপাতালের নিচু জমি ভরাট করে জলাবদ্ধতা দূরীকরণের সুপারিশ করলে ইউএনও দুটি প্রস্তাবই ইতিবাচক হিসেবে নিয়ে উদ্যোগের কথা জানান।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]