ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৪ ফাল্গুন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৯ মার্চ ২০২১

সড়ক দুর্ঘটনায় নিহত ৩
প্রকাশ: রোববার, ২৪ জানুয়ারি, ২০২১, ১০:৫৯ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 15

সময়ের বাংলা ডেস্ক
বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৩ জন নিহত হয়েছে। এসব ঘটনায় ২ জন আহত হয়েছে। নিজস্ব প্রতিবেদক, সংবাদদাতা ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ
দিনাজপুর : দিনাজপু‌রের বির‌ল উপ‌জেলায় বিআরটিসি বাস ও ট্রাক্টরের সংঘর্ষে মো. আজিজার রহমান (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার সকাল ৯টার দিকে উপ‌জেলার ফরক্কাবাদ দেওয়ান‌জি দীঘি সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে। নিহত আজিজার রহমান গ্রামীণ ব্যাংকের বোচাগঞ্জ উপজেলার হাটরামপুর শাখায় কর্মরত ছি‌লেন। সকা‌লে কর্মস্থলে যাওয়ার প‌থে তিনি এই দুর্ঘটনার শিকার হন। স্থানীয় সূ‌ত্রে জানা গেছে, ঠাকুরগাঁও জেলার হরিপুর থেকে ছেড়ে আসা বিআরটিসি যাত্রীবাহী বাসের সঙ্গে দিনাজপুর থেকে ছে‌ড়ে আসা একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাক্টরটি উল্টো পা‌শ দি‌য়ে যাওয়া মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আজিজার রহমান মারা যান।
বরিশাল : বরিশালের বাকেরগঞ্জে ইটবোঝাই পিকআপের ধাক্কায় সাইদুল ইসলাম (৪০) নামের এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে দুজন। শনিবার সকালে বাকেরগঞ্জে উপজেলার ফরিদপর ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাইদুল ইসলাম বাউফল উপজেলার ধুলিয়া ইউনিয়নের খরজাকাঠী গ্রামের সিরাজ মৃধার ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায় ইটবোঝাই একটি পিকআপের সঙ্গে একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালক সাইদুল ইসলাম নিহত হয়। এ সময় অটোরিকশায় থাকা রাবেয়া বেগম (৩৫) ও তার ছেলে নাজমুল (৬) আহত হয়েছে।
শেরপুর : শেরপুরের শ্রীবরদীতে ব্যাটারিচালিত অটোবাইকের চাকার নিচে চাপা পড়ে আশা মনি নামের সাত বছর বয়সি এক শিশু নিহত হয়েছে। শনিবার দুপুরে শ্রীবরদী-শেরপুর সড়কের লংগড়পাড়া এলাকায় সবুজ সাথী স্কুলের সামনে এ ঘটনা ঘটে। নিহত আশা মনি আবুয়ারপাড়া গ্রামের আব্দুর রশিদের মেয়ে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আশা মণি মায়ের সঙ্গে লংগড়পাড়া এলাকায় খালার বাড়িতে বেড়াতে যাচ্ছিল। এ সময় রাস্তা পার হতে গেলে শেরপুরগামী একটি ব্যাটারিচালিত অটোবাইক আশা মণিকে চাপা দেয়। পরে গুরুতর আহত আশা মণিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার পরই ওই অটোবাইকের চালক খড়িয়াকাজীরচর এলাকার লাল মিয়ার ছেলে রুবেল মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করে জনগণ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]