ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ ফাল্গুন ১৪২৭
ই-পেপার শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১

কালিয়ায় আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনি কার্যালয়ে আগুন
নড়াইল প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১, ১০:১৮ পিএম আপডেট: ২৪.০১.২০২১ ১১:৩২ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 9

নড়াইলের কালিয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনি কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। পৌর এলাকার বড়কালিয়ার ঘোষপাড়ায় শনিবার রাত ১টার দিকে আগুন দেয়। আগুনে কার্যালয়ের কাপড় ও নৌকার প্রতীকটি পুড়ে গেছে। ঘটনাস্থল থেকে দুটি বোমাসদৃশ বস্তু ও দুটি ছ্যানদা উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পরপরই নড়াইলের সহকারী পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার ও কালিয়া থানার ওসি শেখ কনি মিয়াসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। আগামী ৩০ জানুয়ারি কালিয়া পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ওয়াহিদুজ্জামান (হীরা)। স্বতন্ত্র প্রার্থী হয়েছেন বর্তমান মেয়র ফকির মুশফিকুর রহমান। তিনি কালিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক। এ ছাড়া বিএনপি থেকে মনোনয়ন পেয়েছেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সহসভাপতি এসএম ওয়াহিদুজ্জামান (মিলু)।
নড়াইলের সহকারী পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার জানান, ঘটনাস্থল থেকে দুটি বোমাসদৃশ বস্তু ও দুটি ছ্যানদা উদ্ধার করা হয়েছে। আগুনে কার্যালয়ের কিছুটা পুড়েছে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এ বিষয়ে ফকির মুশফিকুর রহমান বলেন, প্রতিপক্ষের জনপ্রিয়তা দেখে তারা নিজেরাই নিজেদের অফিসে আগুন দিয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]