ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৩ ফাল্গুন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৯ মার্চ ২০২১

টিকা নিয়ে ভারতীয় হাইকমিশনার বললেন ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ১০ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৩৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 70

করোনা ভ্যাকসিন কর্মসূচির চতুর্থ দিনে বিদেশি কূটনীতিকদের টিকাদান শুরু হয়েছে। কর্মসূচির প্রথমে টিকা নিলেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী। এসময় তিনি বলেন, আমি বাংলাদেশকে অভিনন্দন জানাচ্ছি। সেই সঙ্গে বাংলাদেশি সব বন্ধুকে টিকা নেওয়ার আহ্বান জানাই। ভারত সব সময় বাংলাদেশের সঙ্গে আছে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

বুধবার বেলা সাড়ে ৩টায় শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে করোনার টিকা নিয়ে বিদেশি কুটনীতিকদের টিকাদান কর্মসূচি উদ্বোধন করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

এসময় তিনি বলেন, ভারতের টিকাকে আলাদা করে দেখার কিছু নেই, যারা টিকা নিয়ে সন্দেহ প্রকাশ করছেন তারা আসলে বোকার স্বর্গে বাস করছেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, আমরা বাংলাদেশে বিদেশি কূটনীতিকদের টিকাদান শুরু করেছি। আজ বেশ কয়েকজন টিকা নেবেন। পর্যায়ক্রমে বাংলাদেশে অবস্থান করা প্রায় ১২ শতাধিক কূটনীতিককে টিকা দেওয়া হবে। পররাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে টিকার বিষয়ে সব সহযোগিতা অব্যাহত থাকবে বলেও আশ্বাস দেন তিনি।

ভারতীয় হাইকমিশনারের পর টিকা নেন শাহরিয়ার আলম এবং এরপর টিকা নেন ভ্যাটিকান সিটির প্রতিনিধি ও ডিপ্লোমেটিক কোরের ডিন জর্জ কোসারি।




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]