ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১ ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১

জামালপুরে দোস্ত এইডের টিউবওয়েল বিতরণ
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৪:০২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 86

জামালপুরের ইসলামপুর উপজেলার সাপধারী ইউনিয়নে  দরিদ্র পরিবারের মাঝে টিউবওয়েল বিতরণ করা হয়েছে। বুধবার সকালে উপজেলার ঘোঠাইল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ১০০ দুস্থ পরিবারকে এ টিউবওয়েল দেয় ‘দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’।

বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান এ সময় বলেন, বাংলাদেশে তাক লাগালোর মতো কাজ করে যাচ্ছে দোস্ত এইড। যেখানে দুস্থ এবং অসহায় পরিবার সেখানেই দোস্ত এইড বাংলাদেশকে সহায়তা করে এগিয়ে নিচ্ছে। সারা বাংলাদেশে আলোড়ন সৃষ্টি করেছে এই সংস্থাটি। দোস্ত এইডের উপকারভোগী মোতালেব নামে এক বাসিন্দা বলেন, আমার বাড়ি সেই যমুনার চরে। আমি গরিব মানুষ, টাকার অভাবে টিউবওয়েল দিতে পারি নাই। দোস্ত এইডের লোক বাড়িতে গিয়ে তালিকা করে আমাদের টিউবওয়েল দিয়েছে। আরেক দুস্থ বিধবা নারী আমেনা কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমি অন্যের বাড়ির টিউবওয়েল ব্যবহার করতাম। আমার ছেলে-মেয়ে কেউ নেই। আমি সারা জীবন দোয়া করব যারা আমাকে টিউবওয়েল দিয়েছে।

দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম ছোটন বলেন, গ্রামীণ মানুষের জীবনমান উন্নয়নে আমাদের এ ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে। আমরা সর্বদা অসহায়দের পাশে আছি, থাকব। অনুষ্ঠানটি পরিচালনা করেন বীর মুক্তিযোদ্ধা গোলাম মোহাম্মদ পারুল (চৌধুরী)। বিশেষ অতিথি ছিলেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জামান আব্দুন নাসেরসহ আরও অনেকে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]