ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৩ ফাল্গুন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৯ মার্চ ২০২১

মিলাকে খুঁজছে পুলিশ
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৩৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 196

সাবেক স্বামীর গায়ে এসিড হামলার অভিযোগে দায়ের করা মামলায় কণ্ঠশিল্পী মিলা ইসলাম ও তার সহযোগী কিমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। ধার্য তারিখে আদালতে হাজির না হওয়ায় তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন ঢাকার এসিড দমন ট্রাইবুনালের জেলা জজ। পুলিশ তাদের খুঁজছে।

জানা গেছে, ২০১৯ সালের ২ জুন প্রাক্তন স্বামীর ওপর অ্যাসিড নিক্ষেপের মামলায় সিআইডির তদন্তে অভিযুক্ত হন সংগীত শিল্পী মিলা ও তার সহযোগী কিম। এরপর ২০২০ সালের ৩০ ডিসেম্বর সিআইডি আদালতে চার্জশিট দাখিল করে। পরবর্তীতে এ বছরের ২৮ জানুয়ারি ঢাকার অ্যাসিড দমন ট্রাইব্যুনাল ওই চার্জশিট আমলে নিয়ে উভয় আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ও পলাতক থাকায় ক্রোকি পরোয়ানা জারি করেন। গত ৯ ফেব্রুয়ারি আদালতের জারিকৃত গ্রেফতারি পরওয়ানা পল্লবী থানায় পৌঁছায়। এরপর থেকেই পল্লবী থানা পুলিশ অভিযুক্ত মিলা ও তার সহযোগী কিমকে খুঁজছে। তাদের আবাসস্থল ও সম্ভাব্য অবস্থানে কয়েক দফা তল্লাশি চালিয়েও তাদেরকে গ্রেফতার করা যায়নি। 

পরিবারের দাবি, তারা কোথায় আছে এ সম্পর্কে তাদের ধারণা নেই। 

এ মমলায় মিলার সহযোগী কিমকে থেকে গ্রেফতার করা হয়। পরে তিনি জামিনে মুক্ত হন। কিন্তু এরপর আর আদালতে হাজিরা দেননি কিম। অপরদিকে মিলা এই মামলার ১নং আসামি। তিনি এখন পর্যন্ত আদালতে উপস্থিত হননি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]