ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৩ ফাল্গুন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৯ মার্চ ২০২১

আসছে স্মরণী সরকারের প্রথম মৌলিক গান ‘কিছু আবদার’
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শনিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৫৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 109

সঙ্গীতের চর্চা দীর্ঘদিনের হলেও এবারই প্রথম মৌলিক গান নিয়ে হাজির হচ্ছেন নতুন প্রজন্মের এই শিল্পী। ইতোমধ্যে রেকর্ডিং সম্পন্ন হওয়া গানটির ভিডিও নির্মাণের কাজ শুরু হবে শীঘ্রই।

‘কিছু আবদার’ গানটি লিখেছেন সোহাগ ওয়াজিউল্লাহ্। এর সঙ্গীত পরিচালনায় ‍ছিলেন এহসান রাহি এবং সঙ্গীতায়োজন করেছেন ইয়াজদানি। ‘ছবিঘরে’র ব্যানারে আধুনিক ধারার এই গানটির ভিডিও নির্মাণ করবেন নির্মাতা পলিন কাউসার।

নিজের প্রথম গানের অনুভূতি জানিয়ে স্মরণী সরকার বলেন, এটি আমার প্রথম মৌলিক গান। আশা করছি গানটি দর্শক শ্রোতাদের ভালো লাগবে। মিষ্টি প্রেমের এই গানটির চিত্রনাট্য ও চিত্রায়ণের সকল প্রস্তুতি মোটামুটি শেষ। সব ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই টেলিভিশনের পর্দায় দেখা যাবে গানটি। আমার এই গানের মিউজিক ভিডিও পরিচালনা করছেন কবি ও নির্মাতা পলিন কাউসার ভাই। আর বেশী কিছু বলতে চাই না। গান প্রচার হবার পর এর ভালোমন্দ সব কিছুই বিচারের দায়ভার দর্শকদের উপর থাকবে।

গানটির ব্যাপারে নির্মাতা পলিন কাউসার বলেন, গানটির টিউন এক কথায় অসাধারণ, লিরিকও বেশ। আর স্বরণীর গলায় গানটি খুব মানানসই লেগেছে বলেই এর চিত্রনাট্য ও পরিচালনায় হাত দিয়েছি। শ্যুটিং ঢাকায় করছি না। খুব তাড়াতাড়ি কাজ শেষ করে প্যানেলে কাটাকুটির জন্যে বসবার ইচ্ছে আছে। গান রিলিজের পর এর এফেক্ট বোঝা যাবে অডিয়েন্সে’র কাছ থেকে।

ময়মনসিংহ শহরের বেশ কিছু জায়গায় মিউজিক ভিডিওটির দৃশ্যধারণ করা হবে এই মাসেই। এতে মডেল হিসেবে থাকবেন গায়িকা স্মরণী সরকার এবং নাহিদ। এই মুহূর্তে মিউজিক ভিডিওর প্রি-প্রোডাকশন নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন নির্মাতা ও শিল্পী।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]