ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৩ ফাল্গুন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৯ মার্চ ২০২১

টিকা নিয়ে খুবই ভালো লাগলো : তাপস
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ৭:২২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 92

করোনাভাইরাসের টিকা নিয়ে খুবই ভালো লাগলো বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি বলেন, টিকা নিতে কোনোও অসুবিধা হয়নি এবং কোনোও ব্যাথাও লাগে নি। কথা বলতে বলতেই আমাদের প্রশিক্ষিত নার্স টিকা দিয়ে দিয়েছেন।

রোববার রাজধানীর মহানগর জেনারেল হাসপাতালে স্বস্ত্রীক টিকা নেন মেয়র তাপস। 

এসময় তিনি সবাইকে দ্রুত নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করে টিকা গ্রহণের আহ্বান জানিয়ে বলেন, এখানে আসার পর সার্ভার-ডাউন আছে। এটাতো কারিগরি প্রক্রিয়াগত বিষয়। আমাকে পরিচালক বলেছেন ইনশাল্লাহ ঠিক হয়ে যাবে। আমি আশা করবো যে, যত দ্রুত সম্ভব এটি যেন ঠিক হয়ে যায়। কারণ এরই মাঝে টিকা গ্রহণে মানুষের মাঝে আগ্রহ সৃষ্টি হয়েছে। সবাই ভিড় করছে। যদি এখানে বিলম্ব হয়, তাহলে অন্যত্র যেনও টিকাদান প্রক্রিয়াটা করতে পারে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতায় অন্য যে হাসপাতালগুলো আছে, প্রয়োজন হলে সেখানে যেনও তাদেরকে স্থানান্তর করতে পারি। বিষয়টি দেখার জন্য আমি পরিচালকসহ সবাইকে নিবেদন করবো।

নিবন্ধন প্রক্রিয়া নিয়ে কোনও অভিযোগ পাচ্ছেন কিনা? সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে ডিএসসিসি মেয়র বলেন, বাংলাদেশ এখন ডিজিটাল হয়ে গেছে। সুতরাং, সবাই কিন্তু এই প্রক্রিয়াটা জানে। আর যেহেতু প্রক্রিয়াটা বাংলায়, সুতারাং, সবাই সহযোগিতা নিতে পারছে। এছাড়াও ওয়ার্ডভিত্তিক নিবন্ধন বুথ করা হচ্ছে। আমাদের রেড ক্রিসেন্টের কর্মীরা কাজ করছেন। এখন পর্যন্ত তেমন কোনও অভিযোগ পাইনি। আমরা আশা করছি, সুষ্ঠুভাবেই হচ্ছে। আর টুকটাক যেসব কারিগরি সমস্যা হচ্ছে, সেগুলোর বিষয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ডিএসসিসি মেয়রের সহধর্মিণী আফরিন তাপস ছাড়াও এসময় আরও টিকা গ্রহণ করেন করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নুরী এবং তার সহধর্মিণী কাজী উম্মে সালমা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]