ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৩ ফাল্গুন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৯ মার্চ ২০২১

কখনও কখনও অপশক্তির উত্থান বঞ্চিতদের সমর্থন পায় : জিএম কাদের
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৪২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 62

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, কখনও কখনও অপশক্তির উত্থান অধিকার বঞ্চিতদের সমর্থন পায়, যা কখনোই গণতন্ত্রকামীদের প্রত্যাশা হতে পারে না।  অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন করতে সংশ্লিষ্টদের আরও কার্যকর উদ্যোগ নিতে হবে।

মঙ্গলবার দুপরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে ‘পল্লীবন্ধু পদক ২০২১’ বাস্তবায়ন পরিষদের সভায় এসব কথা বলেন তিনি। জিএম কাদের বলেন, এভাবে চলতে থাকলে দেশের রাজনীতিতে শূন্যতা সৃষ্টি হতে পারে। এতে অপশক্তির উত্থান হবার আশঙ্কা রয়েছে।

তিনি বলেন, অর্থ ও পেশিশক্তি ব্যবহার করে সরকারদলীয় প্রার্থীরা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করছে। এমন বাস্তবতায় প্রশাসন সরকারি দলের প্রার্থীদের সহায়তা করছে। নির্বাচনে অবৈধ ও অনৈতিক কর্মকাণ্ডে বাধা দিচ্ছে না প্রশাসন। এতে নির্বাচনের ফল একতরফা হয়ে যাচ্ছে। ফলে রাজনৈতিক দল ও সংগঠনগুলোর অস্তিত্ব হুমকির মুখে পড়ছে।

এসময় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, দুর্নীতি ও দুঃশাসন থেকে দেশের মানুষকে মুক্তি দিতেই আমাদের রাজনীতি। এরশাদের স্বপ্নের নতুন বাংলাদেশ গড়ে দেশের মানুষকে মুক্তি দেবে জাতীয় পার্টি। দলকে আরও শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

সভায় উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান, সাইফুদ্দিন আহমেদ মিলন, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা এমএম নিয়াজ উদ্দিন, হেনা খান পন্নি, আমানত হোসেন আমানত, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ, তারেক এ আদেল, যুগ্ম মহাসচিব বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মাখন সরকার, চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী প্রমুখ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]