ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৭ মার্চ ২০২১ ২২ ফাল্গুন ১৪২৭
ই-পেপার রোববার ৭ মার্চ ২০২১

এক ছিনতাইকারীর ছুরিকাঘাতে অপর ছিনতাইকারী খুন
ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৭:০৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 384

ভৈরবের কুখ্যাত ছিনতাইকারী হায়ার কাউছারের (৩০) ছুরিকাঘাতে অপর ছিনতাইকারী গিয়ার হৃদয় (২৮) মারা গেছে। নিহত হৃদয় শহরের ভৈরবপুর উত্তর পাড়া এলাকার আসাদ মিয়ার ছেলে।

আজ মঙ্গলবার দুপুরে হৃদয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করে।

ভৈরবের কুখ্যাত ছিনতাইকারী হায়ার কাউছার গত মঙ্গলবার ১৬ ফেব্ধসঢ়;রুয়ারী রাতে ছিনতাইয়ের টাকা ভাগাভাগি নিয়ে দুজনের ঝগড়ার সময় কাউছার হকস্টিক দিয়ে হৃদয়ের মাথায় আঘাত করে সে পালিয়ে যায়। এসময় তাকে সঙ্গীরা রক্তাক্ত অবস্থায় প্রথমে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। হাসপাতালের ডাক্তাররা তার অবস্থা গুরুতর দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে সাতদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে আজ দুপুরে সে মৃত্যুবরন করে। ঘটনার পরপর হৃদয়ের বোন সন্ধিসঢ়;জতা বেগম বাদী হয়ে এদিন রাতে ভৈরব থানায় কাউছারের বিরুদ্ধে একটি মামলা করে। ছিনতাইকারী হায়ার কাউছারের বাবার নাম আবুল খায়ের এবং তার বাড়ী শহরের কমলপুর এলাকায়।মামলার বাদী সন্ধিসঢ়;জতা বেগম জানান, আমার ভাইকে ঘটনার দিন ছিনতাইকারী কাউছার হকস্টিক দিয়ে মাথায় আঘাত করে। আঘাতে তার মস্তিষ্কে রক্তক্ষরন হয়। ঘটনার সাতদিন পর আজ মঙ্গলবার সে ঢাকার হাসপাতালে মারা যায়।

ভৈরব থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ শাহিন জানান, হায়ার কাউছার ও গিয়ার হৃদয় দুজনই এলাকার চিহৃিত ছিনতাইকারী। ঘটনার পর তার বোন থানায় একটি মামলা করে। দায়ের করা মামলাটি এখন হত্যা মামলায় পরিণত হবে বলে জানান তিনি। পুলিশ ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]