ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৩ ফাল্গুন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৯ মার্চ ২০২১

এজলাসে বাদীর ওপর আসামি পক্ষের হামলা
মাগুরা প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১০:০৭ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 16

মাগুরায় রাজু হত্যা মামলায় তিনজনকে যাবজ্জীবন সাজা প্রদান করা হয়েছে। বিচারক এ রায় ঘোষণার পরপরই এজলাসে বাদীর ওপর হামলা চালিয়েছে আসামি পক্ষের লোকজন। মামলার এজাহার থেকে জানা গেছে, মহম্মদপুর উপজেলার খালিয়া গ্রামে অর্থ লেনদেনের জের ধরে ২০০৫ সালে রাজু নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করে আসামিরা। পরে পাঁচজনকে আসামি করে নিহত রাজুর বাবা মাহবুবুর রহমান বাদী হয়ে মহম্মদপুর থানায় হত্যা মামলা করেন। তিনজনকে অভিযুক্ত করে চার্জশিট প্রদান করেন মামলার তদন্ত কর্মকর্তা। দীর্ঘদিন শুনানির পর মঙ্গলবার দুপুরে মাগুরার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক ফারজানা ইয়াসমিন আসামি আলতাফ হোসেন, ইদ্রিস আলী ও কাসেম মিয়ার বিরুদ্ধে যাবজ্জীবন সাজার রায় প্রদান করেন। মামলার রায় শেষে বিজ্ঞ বিচারক খাস কামরায় চলে যাওয়ার পর আসামি পক্ষের লোকজন আদালতের ভেতর মামলার বাদী মাহবুবুর রহমানের ওপর হামলা করে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
সরকার পক্ষের এপিপি মশিয়ার রহমান জানান, মহম্মদপুর উপজেলার খালিয়া গ্রামের রাজু হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন সাজার রায় ঘোষণা করা হয়েছে। রায় দিয়ে বিচারক এজলাস থেকে নেমে যাওয়ার পরই আসামি পক্ষের লোকজন বাদীর ওপর হামলা করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ মামলায় আসামি কাশেম ও আলতাফ হাজির থাকলেও ইদ্রিস আলী মোল্যা নামে একজন পলাতক।
মাগুরা সদর থানার ওসি জয়নুল আবেদীন জানান, আদালতে বাদীর ওপর হামলার সংবাদ পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে যায়। আদালত চত্বর থেকে বাদীকে নিরাপত্তা দিয়ে তার গ্রামের বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]