ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৩ ফাল্গুন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৯ মার্চ ২০২১

মাসুদ রানা শুটিংয়ের জন্য প্রস্তুত পূজা
প্রকাশ: বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১০:২২ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 23

ষ আনন্দ সময় প্রতিবেদক
বাংলা ভাষার জনপ্রিয় থ্রিলার সিরিজ ‘মাসুদ রানা’। কাজী আনোয়ার হোসেনের সৃষ্ট এই চরিত্র এবার উঠে আসছে সিনেমার পর্দায়। প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। সিনেমাটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা সৈকত নাসির। সিনেমাটিতে মাসুদ রানার ভূমিকায় অভিনয়ের জন্য চূড়ান্ত করা হয়েছিল রাসেল রানাকে। এবার জানা গেল, এই
থ্রিলার সিরিজের অন্যতম চরিত্র সোহানার ভূমিকায় থাকছেন পূজা চেরি। এ ছাড়া নবনীতা চরিত্রে অভিনয় করবেন সৈয়দা তিথি অমনি। জাজ মাল্টিমিডিয়া এক বিবৃতিতে জানিয়েছে, আগামী ২৬ ফেব্রুয়ারি থেকে মাসুদ রানা সিনেমার শুটিং শুরু হচ্ছে। এই সিনেমার প্রস্তুতি হিসেবে পূজা টানা কয়েক মাস ফাইট শিখেছেন। তিনি বলেন, ‘এই ছবিটি আমার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে। চরিত্রটি ফুটিয়ে তুলতে প্রস্তুতিও নিয়েছি। আশা করছি, ছবিটি দর্শকের ভালো লাগবে।’ আগামী ২৭ ফেব্রুয়ারি ছবির শুটিংয়ে অংশ নেবেন বলে জানালেন এই অভিনেত্রী।  
প্রযোজনা সংস্থা জাজ জানিয়েছে, ‘মাসুদ রানা’ সিনেমার প্রাথমিক বাজেট ৩ কোটি ৫০ লাখ টাকা। ফাইট পরিচালনা করবে বাংলাদেশ, চেন্নাই ও ইন্দোনেশিয়ার ফাইট মাস্টার। শুটিং হবে ঢাকা, চট্টগ্রাম, রাঙামাটি, বান্দরবান, কক্সবাজার ও ইন্দোনেশিয়ায়।









সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]