ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৩ ফাল্গুন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৯ মার্চ ২০২১

করোনার টিকা নিলেন ফাহিমসহ এফবিসিসিআই নেতারা
প্রকাশ: বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১০:২৬ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 17

ষ নিজস্ব প্রতিবেদক
করোনার টিকা গ্রহণ করেছেন দেশের শীর্ষ বাণিজ্য সংগঠন এফবিসিসিআইর প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম ও অন্যান্য নেতা। মঙ্গলবার সকালে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে এফবিসিসিআই নেতারা করোনার ভ্যাকসিন গ্রহণ করেছেন।
এ সময় অন্যান্যের মধ্যে টিকা গ্রহণ করেন শেখ ফজলে ফাহিমের স্ত্রী ন্যান্সি জাহারা বিনতে মূসা, শাশুড়ি কানিজ ফাতেমা চৌধুরী, এফবিসিসিআই ভাইস প্রেসিডেন্ট নিজাম উদ্দিন রাজেশ, পরিচালক এসএম জাহাঙ্গীর হোসাইন, খন্দকার মাইনুর রহমান, খন্দকার রুহুল আমিন, ড. কাজী ইরতেজা হাসান, সালাহউদ্দিন আলমগীর, সুজিব রঞ্জন দাস, ফেরদৌস ওয়াহেদ, হুমায়ূন রশিদ খান পাঠান ও আবুল আয়েস খান।
টিকা গ্রহণ শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে এফবিসিসিআই প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োচিত ও দূরদর্শী উদ্যোগের কারণে টিকা প্রাপ্তি, গ্রহণ ও সুষ্ঠু বণ্টনে বিশে^র শীর্ষ ১০টি দেশের অন্যতম একটির তালিকায় থাকতে পেরেছে বাংলাদেশ। তিনি বলেন, ব্যবসায়ীরা করোনার টিকা নেওয়া শুরু করেছেন। এফবিসিসিআইর সব চেম্বার ও অ্যাসোসিয়েশনের সব সদস্যসহ দেশের সব ব্যবসায়ী পর্যায়ক্রমে এ টিকা গ্রহণ করবেন। এ সময় তিনি করোনার টিকা শতভাগ নিরাপদ জানিয়ে দেশবাসীকে নির্বিঘ্নে ও নিঃসঙ্কোচে টিকা গ্রহণ করার আহ্বান জানান।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]