ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৩ ফাল্গুন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৯ মার্চ ২০২১

আড়াইহাজারে কিশোরী ধর্ষণের শিকার গ্রেফতার ২
প্রকাশ: বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৩৫ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 21

নারায়ণগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জের আড়াইহাজারে জোর করে তুলে নিয়ে এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। পুলিশ ধর্ষক আপন (২০) ও তার সহযোগী মাহাবুবকে (১৯) গ্রেফতার করেছে।
আড়াইহাজার থানা পুলিশ ও ধর্ষিতার পারিবারিক সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যা ৬টায় উপজেলার ডেঙ্গুরকান্দি এলাকার দিন মজুরের কিশোরী মেয়ে (১৪) তাদের ঘরে ফিরে না আসা মুরগি খুঁজতে বাইরে বের হয়। ওই সময় একই এলাকার মৃত রমজানের ছেলে আপন ও সুরুজ মিয়ার ছেলে মাহাবুব ওই কিশোরীকে ঝাঁপটে ধরে গামছা দিয়ে তার মুখ, হাত-পা বেঁধে পাশের ফহিন্যার চকে নিয়ে যায়। সেখানে মাহাবুবের সহযোগিতায় আপন ওই কিশোরীকে ধর্ষণ করে। পরে কিশোরীকে চকে ফেলে আপন ও মাহাবুব চলে যায়। কিশোরীটি চক থেকে বাড়ি ফিরে তার পিতা-মাতাকে ঘটনাটি খুলে বললে সোমবার রাতে কিশোরীর মা বাদী হয়ে ধর্ষক আপন ও সহযোগী মাহাবুবের বিরুদ্ধে আড়াইহাজার থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। মঙ্গলবার সকালে আড়াইহাজার থানা পুলিশ ধর্ষক আপন ও সহযোগী মাহাবুবকে গ্রেফতার করতে সক্ষম হন।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ধর্ষিতার মেডিকেল টেস্টের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ও গ্রেফতারকৃতদের কোর্টে প্রেরণ করা হয়েছে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]