ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৯ এপ্রিল ২০২১ ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার সোমবার ১৯ এপ্রিল ২০২১

করোনায় পাশে দাঁড়ানোদের  সংবর্ধনা জানাল পুনাক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১০:০৮ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 30

করোনায় মৃত ব্যক্তির পাশে দাঁড়ানো ব্যক্তিদের সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। বৃহস্পতিবার রাজধানীর রমনায় পুনাক ভবনের সম্মেলন কক্ষে এ সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুনাক সভানেত্রী জীশান মীর্জা।
অনুষ্ঠানে তিনি বলেন, স্বপ্রণোদিত হয়ে যারা করোনায় মৃত ব্যক্তিদের লাশ দাফন ও সৎকার করেছেন তাদের মতো মহৎ ব্যক্তিদের সম্মাননা জানাতে পেরে পুনাক গর্ববোধ করছে। করোনায় যখন সারা পৃথিবী স্থবির হয়ে গিয়েছিল তখন প্রধানমন্ত্রীর নির্দেশে আইজিপি মহোদয়ের দিকনির্দেশনায় সব পুলিশ সদস্য রাস্তায় নেমে এসেছেন। তারা মানবসেবায় ব্রতী হয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন। করোনায় দায়িত্ব পালনকালে এ পর্যন্ত পুলিশের ৮৬ জন অকুতোভয় সদস্য জীবন উৎসর্গ করেছেন।
পুনাক সভানেত্রী বলেন, করোনা আক্রান্ত হয়ে কেউ মারা গেলে যখন আপনজনরা পাশে ছিল না তখন আপনাদের মতো পুলিশ সদস্যরাও জানাজা পড়িয়েছেন, দাফন-সৎকার করেছেন। তিনি মানবকল্যাণে এগিয়ে আসার জন্য সব দাতব্য প্রতিষ্ঠান ও স্বেচ্ছাসেবী সংগঠনকে আন্তরিক ধন্যবাদ জানান। করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসায় কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের অবিস্মরণীয় অবদানের কথা স্মরণ করে তিনি বলেন, কোভিড চিকিৎসায় পুলিশ হাসপাতালের চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীসহ সবাই অক্লান্ত পরিশ্রম করেছেন, অগ্রণী ভ‚মিকা রেখেছেন। কোভিড ব্যবস্থাপনায় কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল শ্রেষ্ঠত্ব প্রমাণ করতে সক্ষম হয়েছে। অনুষ্ঠানে মোট ১৯ জন স্বেচ্ছা‌সেবী‌কে সম্মাননা স্মারক ও আর্থিক অনুদান প্রদান করা হয়। পুনাকের প্রচার ও সাংস্কৃতিক সম্পাদিকা নাসিম আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন এসবির অতিরিক্ত ডিআইজি রখফার সুলতানা খানম এবং সমাজসেবক সায়কা শারমিন। অনুষ্ঠানে পুনাকের বিভিন্ন পর্যায়ের নেতা ও সদস্যরা উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি প্রত্যেকের হাতে সম্মাননা স্মারক ও আর্থিক অনুদান তুলে দেন।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]