ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১ ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১

শেষ ষোলোতেই মিলান-ম্যানইউ
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৪৯ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 20

দ্বিতীয় লেগটা ভালো কাটেনি। ক্রেভেনার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে এসি মিলান। অন্যদিকে ম্যানচেস্টার ইউনাইটেড ড্র করেছে রিয়াল সোসিয়েদাদের সঙ্গে। এরপরও প্রথম লেগের অগ্রগামিতা আর অ্যাওয়ে গোলের সুবিধা নিয়ে ইউরোপা লিগের শেষ ষোলোয় নাম তুলেছে মিলান আর ম্যানইউ। কিন্তু এই পর্ব থেকে ঐতিহ্যবাহী দুই দলের একটিই কেবল আসরের কোয়ার্টার ফাইনালে নাম লেখাতে পারবে! কারণ, শেষ ষোলোর ড্র মুখোমুখি দাঁড় করিয়ে দিয়েছে তাদের।
ইউরোপিয়ান ক্লাব ফুটবলের দ্বিতীয় সর্বোচ্চ টুর্নামেন্ট ইউরোপা লিগের শেষ ষোলোর ড্র অনুষ্ঠিত হয়েছে শুক্রবার। সেই ড্র এতটা কঠিন হয়ে উঠবে, ম্যানইউ আর এসি মিলান সম্ভবত কল্পনাও করেনি। ড্র ভাগ্য সহায় হয়নি ইতালির আরেক ক্লাব রোমারও। তারা প্রতিপক্ষ হিসেবে পেয়েছে শাখতার দোনেৎস্ককে। ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানইউর দুই প্রতিপক্ষ আর্সেনাল আর টটেনহামও ড্রয়ে খুশি হতে পারছে না। তারাও পেয়েছে কঠিন প্রতিপক্ষ। শেষ ষোলোয় আর্সেনাল মুখোমুখি হবে অলিম্পিয়াকোসের, হোসে মরিনহোর টটেনহামের প্রতিপক্ষ ডায়নামো জাগরেব। ডাচ ক্লাব আয়াক্স প্রতিপক্ষ হিসেবে পেয়েছে ইয়ং বয়েজকে, ডায়ানামো কিয়েভের প্রতিপক্ষ স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়াল।
সব মিলে ইউরোপার শেষ ষোলোতে জমজমাট লড়াই-ই হবে। সেই লড়াইয়ের প্রথম লেগ অনুষ্ঠিত হবে ১১ মার্চ। ফিরতি লেগ ১৮ মার্চ। আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে ২৬ মে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]