ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৯ এপ্রিল ২০২১ ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার সোমবার ১৯ এপ্রিল ২০২১

বাড্ডায় কিশোর গ্রুপের সংঘর্ষে আহত কলেজ শিক্ষার্থীর মৃত্যু
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১০:০৩ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 21

রাজধানীর বাড্ডা থানাধীন আফতারনগর এলাকায় দুই কিশোর গ্রæপের সংঘর্ষে আহত কমার্স কলেজের শিক্ষার্থী কাজল গাজী (১৮) মারা গেছে। শুক্রবার ভোরে রাজধানীর বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত ২২ ফেব্রæয়ারি দুগ্রæপের মধ্যে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় কাজল গুরুতর আহত হয়।
জানা যায়, কাজল গুলশান কমার্স কলেজের এইচএসসি ১ম বর্ষের শিক্ষার্থী ছিল। এ ঘটনায় তার বাবা কামাল গাজী বাদী হয়ে বাড্ডা থানায় একটি হত্যা মামলা করেছেন। স্বজনরা জানায়, দুই ভাইয়ের মধ্যে নিহত কাজল গাজী ছোট ছিল। পরিবারের সঙ্গে বাড্ডার আফতাবনগর এলাকায় থাকত সে।
বাড্ডা থানার এসআই মো. নাদিম মাহমুদ জানান, ২২ ফেব্রæয়ারি আফতাবনগরে দুই কিশোর গ্রæপের মধ্যে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে একটি মারামারির ঘটনায় দুপক্ষেরই দুজন আহত হয়। এর মধ্যে একপক্ষে কাজল ও আরেকপক্ষে গোলাম রাব্বি আহত হয়। ঘটনার পরপর আহত গোলাম রাব্বি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেয় ও কাজলকে বিআরবি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় কাজল শুক্রবার ভোরে মারা যায়। মারামারির ঘটনায় পরদিন আহত দুজনের পরিবারই পরস্পরবিরোধী দুটি মামলা করে। এসআই আরও জানান, কাজলের লাশ ময়নাতদন্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তার বাবা শুক্রবার ৮ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেছেন। এ ঘটনায় শুক্রবার সন্ধ্যা পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]