ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১ ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১

পুলিশের ফেসবুক পেজে অভিযোগ
পরকীয়ায় আসক্ত স্বামীকে ফিরে পেলেন স্ত্রী
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১০:০৯ পিএম আপডেট: ২৬.০২.২০২১ ১০:৩১ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 28

পরকীয়া আসক্ত হয়ে স্ত্রী ও শিশু সন্তানকে ফেলে লাপাত্তা হওয়া এক ব্যক্তিকে খুঁজে বের করে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ। তার নাম ইমরান আকন। বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত ‘বাংলাদেশ পুলিশ অফিসিয়াল ফেসবুক পেইজ’-এর ইনবক্সে স্বামীর সন্ধান চেয়ে স্ত্রীর মেসেজ পাঠানোর পর বৃহস্পতিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে তাকে খুঁজে বের করে পুলিশ। পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) মো.
 

সোহেল রানা শুক্রবার জানান, গত ৪ ফেব্রæয়ারি পুলিশের ফেসবুক পেইজের ইনবক্সে এক নারী মেসেজ পাঠিয়ে জানানÑ ঢাকার লালবাগ থানাধীন এলাকায় একটি ভাড়া বাসায় স্বামী ইমরান আকন ও এক শিশু সন্তান নিয়ে থাকেন তিনি। তার স্বামী কয়েকদিন আগে কোনো এক কাজে বাইরে বের হয়ে আর বাসায় ফেরেনি। তার মোবাইল ফোনও বন্ধ। পুলিশ সদর দফতরের মিডিয়া উইং তাৎক্ষণিকভাবে লালবাগ থানার ওসি এম আশরাফ উদ্দিনকে জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলে।
সোহেল রানা আরও জানান, স্ত্রীর দেওয়া সম্ভাব্য সব তথ্য বিশ্লেষণ করে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানা এবং সিদ্ধিরগঞ্জ থানা এলাকার একাধিক স্থানে ইমরানের অবস্থান নির্ণয় করা হয়। সে বারবার অবস্থান পাল্টাচ্ছিল। পরে বৃহস্পতিবার রূপগঞ্জ থেকে তাকে খুঁজে বের করা হয়।
পরবর্তীতে জিজ্ঞাসাবাদে জানা যায়, ইমরান আকন অন্য এক নারীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত ছিল। এ কারণে নতুন প্রেমিকার টানে স্ত্রী ও শিশু সন্তানকে ফেলে তার কাছে চলে যায়। লালবাগ থানা পুলিশের মধ্যস্থতায় বিষয়টি মীমাংসা হয়। ইমরানকে স্ত্রী ও সন্তানের সঙ্গে থাকতে বলা হয়েছে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]