ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১ ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১

হাইমচরে আগুনে পুড়ে শিক্ষিকার মৃত্যু
চাঁদপুর প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১০:০৯ পিএম আপডেট: ২৬.০২.২০২১ ১০:৩০ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 30

চাঁদপুরের হাইমচর উপজেলায় আগুনে পুড়ে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত শিখা রানী হাইমচর উপজেলা পশ্চিমচর কৃঞ্চপুর গ্রামের মৃত বিশ^নাথ মজুমদারের কন্যা ও কিন্ডারগার্টেনের সহকারী শিক্ষিকা। শিখা রানীর এ মৃত্যুকে রহস্যজনক মৃত্যু হয়েছে বলে মনে করেন এলাকাবাসী। শুক্রবার ভোর ৫টায় উপজেলার পশ্চিমচর কৃঞ্চপুর গ্রামের এই মৃত্যুর ঘটনাটি ঘটে। আগুনে পুড়ে মৃত্যুর সংবাদ পেয়ে চাঁদপুর জেলা পুলিশ সুপার মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আ. রহিম ও উপজেলা
 

নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন।
পারিবারিক সূত্রে জানা যায়, শিখা রানী তার বৌদির সঙ্গে থাকতেন। প্রতিদিনের মতো শিখা রানী রাতে তার বৌদির সঙ্গে ঘুমাতে যান। ভোর রাতে প্রতিবেশীরা শিখাকে আগুনে জ্বলতে দেখেন। এ ব্যাপারে শিখার বৌদি জানান, রাতে আমার সঙ্গে শিখা ঘুমিয়ে ছিল, ভোরে মানুষের চিৎকার শুনে দৌড়ে গিয়ে দেখি শিখা আগুনে পুড়ে যাচ্ছে। আমি এর বাইরে কিছু জানি না। প্রত্যক্ষদর্শী শোভা রানী মজুমদার জানান, আমি ঘর থেকে আগুনে পোড়ার চিৎকার শুনে গিয়ে দেখি শিখার গায়ের কাপড়ে আগুন জ্বলছে। তাকে আমি মাটিতে পড়ে থাকতে দেখিছি। আগুনে পোড়ার সময় শিখার নড়াচড়া এবং মুখের শব্দ শুনি।
এ বিষয়ে হাইমচর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুব্রত কুমার জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিখা রানী আগুনে পুড়ে মারা গেছে। আরও কিছু সময় পেলে নিখুঁতভাবে বলা যেত। এখন পর্যন্ত কোনো মামলা হয়নি ময়নাতদন্ত শেষে বলা যাবে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]