ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১ ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১

কাদের মির্জা বললেন
মুজাক্কির হত্যার বিচার জজ মিয়া নাটকের মতো যেন না হয়
কোম্পানীগঞ্জ (নোয়াখালী) সংবাদদাতা
প্রকাশ: শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১০:০৯ পিএম আপডেট: ২৭.০২.২০২১ ১২:৪৪ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 55

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা নোয়াখালীর ডিসি, এসপি ও কোম্পানীগঞ্জের ইউএনও, ওসির (তদন্ত) উদ্দেশে বলেছেন, আমাদের ট্যাক্সের পয়সায় আপনাদের বেতন হয়। এ এলাকায় যে তরুণ সাংবাদিক মুজাক্কিরকে হত্যা করা হয়েছে, তার হত্যাকাÐের যেন ন্যায় বিচার পায়। এই হত্যাকাÐের বিচার জজ মিয়া নাটকের মতো যেন না হয়,
 

যদি আমার আরেক একটি কর্মীর ওপর হামলা হয়, যদি গ্রেফতারকৃতদের অনতিবিলম্বে ছেড়ে দেওয়া না হয়, যদি কোম্পানীগঞ্জে আবারও অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়, তাহলে সব দায়-দায়িত্ব আপনাদের নিতে হবে।
তিনি শুক্রবার বিকাল সাড়ে ৪টায় কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভা মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা মোতাবেক ৪০ বছরের ঊর্ধ্বে সব শ্রেণি-পেশার নাগরিককে কোভিড-১৯ ভ্যাকসিন টিকা নেওয়ার জন্য জনগণকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে জনসচেতনতামূলক সমাবেশে একথা বলেন।
তিনি একটি জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত সংবাদকে ইঙ্গিত করে বলেন, আমি নাকি জনবিচ্ছিন্ন হয়ে গেছি, আমার কোনো জনসমর্থন নাই, আমার সমাবেশে এটা প্রমাণিত হয়, আমি একা নয়, আমার সঙ্গে আমার জনগণ আছে। জনসচেতনতামূলক সমাবেশ লোকে লোকারণ্য হয়ে জনসভায় রূপ ধারণ করে। আমি অস্ত্রের রাজনীতি করি না, আমি জনগণের রাজনীতি করি, জনগণই আমার শক্তি।
তিনি বলেন, আমি রাজনীতি করি জনস্বার্থে, আর ওরা (প্রতিপক্ষ) রাজনীতি করে নিজ স্বার্থে। তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, যেকোনো কঠিন মুহূর্তের জন্য আপনারা ঐক্যবদ্ধ থাকবেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাকে নীরব থাকার জন্য বলেছেন। যেহেতু আমার নেত্রী আমার শেষ আশ্রয়স্থল, আমি নেত্রীর কথা অক্ষরে অক্ষরে পালন করব। এ সময় মির্জা কাদের আগামী ১১ এপ্রিল উপজেলার সম্ভাব্য মুছাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আইয়ুব আলী এবং চরহাজারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এএসএম মাঈন উদ্দিন পিন্টুকে চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্কান্দার হায়দার চৌধরী বাবুল, সাধারণ সম্পাদক মো. ইউনুছ, আওয়ামী লীগ নেতা অরবিন্দ ভৌমিক, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের, চরহাজারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী এএসএম মাঈন উদ্দিন পিন্টু, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী প্রমুখ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]