ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮
ই-পেপার শুক্রবার ২৩ এপ্রিল ২০২১

আইসিএমএবি ‘বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড’ পেলো বিএটি বাংলাদেশ
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১১:০৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 68

ম্যানুফেকচারিং ক্যাটাগরিতে ‘বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড ২০১৯’ হিসেবে ‘স্বর্ণ পদক’ পেয়েছে বিএটি বাংলাদেশ। পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানিগুলোর সুশাসন পর্যালোচনা করে বিভিন্ন ক্যাটাগরিতে এই পুরস্কার দিয়ে থাকে দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টেন্টস অব বাংলাদেশ (আইসিএমএবি)।   

সম্প্রতি রাজধানীর হোটেল রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনে আনুষ্ঠানিকভাবে এই পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এ্যাক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. মোঃ জাফর উদ্দীন এবং সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টসের (সাফা) প্রেসিডেন্ট এ কে এম দেলোয়ার হোসেন।  

বিএটি বাংলাদেশ এর পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শেহ্জাদ মুনীম এবং ইন্ডিপেনডেন্ট ডিরেক্টর কে. এইচ. মাসুদ সিদ্দিকি অনুষ্ঠানের প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির কাছ থেকে এই এ্যাওয়ার্ড গ্রহণ করেন। 

শেয়ার হোল্ডারদের স্বার্থ রক্ষায় বাজার ব্যবস্থার প্রতিটি ক্ষেত্রে প্রচলিত নিয়ম এবং পর্যবেক্ষণের মাধ্যমে সুশাসন, স্বচ্ছতা, সময়োপযোগী নীতি ও উৎপাদন ব্যবস্থা নিশ্চিত করে থাকে বিএটি বাংলাদেশ। সমাজে একটি সৃষ্টিশীল এবং টেকসই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কোম্পানির ধারাবাহিক প্রচেষ্টারই ফসল এই পুরস্কার। ২০১৬ সাল থেকে পর পর চারবার এই পুরস্কার পেল বিএটি বাংলাদেশ। চলতি বছর বাংলাদেশে নিজেদের কার্যক্রম শুরুর ১১০ বছরে পদার্পন করেছে কোম্পানিটি। বিগত বছরগুলো ধরে স্বনামধন্য ও গুরুত্বপূর্ণ বিভিন্ন প্রতিষ্ঠানের কাছ থেকে নিজেদের কাজের স্বীকৃতিস্বরূপ অনেকগুলো পুরস্কার পেয়ে আসছে বিএটি বাংলাদেশ। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]