ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১ ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১

আদাবরে গার্মেন্টস কর্মী খুন, আরও একজন গ্রেফতার
ভুক্তভোগীর ফোন উদ্ধার
প্রকাশ: সোমবার, ১ মার্চ, ২০২১, ১০:৪৮ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 42

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর আদাবর থানা এলাকায় গার্মেন্টসকর্মী নাজমুল হককে খুনের ঘটনায় সাব্বির শেখ (২০) নামে আরও একজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) তেজগাঁও বিভাগ। এ নিয়ে খুনের ঘটনায় মোট চারজনকে গ্রেফতার করা হলো।
শনিবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় ধারাবাহিক অভিযান চালিয়ে ডিবির তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিম তাকে গ্রেফতার করে। তার কাছ থেকে ভিকটিমের ব্যবহƒত একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
অভিযানের নেতৃত্ব দেওয়া ডিবির তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপকমিশনার মো. আনিচ উদ্দীন জানান, গ্রেফতার সাব্বির প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সঙ্গে জড়িত পলাতক অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।
প্রসঙ্গত, ৩০ জানুয়ারি রাত সাড়ে ৯টায় আদাবরের ঢাকা উদ্যানে অবস্থিত সাইনেস্ট গার্মেন্টসের সামনে পূর্ব শত্রুতার জেরে গার্মেন্টসকর্মী নাজমুল হককে কয়েকজন সন্ত্রাসী উপর্যুপরি ছুরিকাঘাত করে হত্যা করে। এ ঘটনায় পরদিন ৩১ জানুয়ারি আদাবর থানায় একটি মামলা করে নিহতের পরিবার।
থানা পুলিশের পাশপাশি ডিবির মোহাম্মদপুর জোনাল টিম হত্যা মামলাটির ছায়া তদন্ত করে। এর ধারাবাহিকতায় ঘটনায় জড়িত তিনজনকে ইতোমধ্যে গ্রেফতার করেছে ডিবি। তারা প্রত্যেকেই নিজেদের দোষ স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করলে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]